সারাদেশ

কিশোরগঞ্জের ভৈরবে ৬ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‍্যাব!

আশরাফুল আলম ||

কিশোরগঞ্জের ভৈরবে র্যাব-১৪ অভিযান চালিয়ে ৬ জন মাদকসেবীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ৬ জন মাদকসেবীকে ৩ মাসের বিনাশ্রম সাজাসহ এক হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

র‍্যাবের হাতে গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন ভৈরব শহরের লক্ষ্মীপুর উল্টরহাটির আল-আমীন, চন্ডিবের গ্রামের রাব্বী মিয়া, পঞ্চবটি গ্রামের মরতোজ আলী, মোরশেদ মিয়া, মোমিনুল হক লিটন ও ইসহাক মিয়া।

র্যাব-১৪ ভৈরব ক্যাম্প সূত্রে জানা যায়,গত সোমবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় যে, ভৈরব রেলওয়ে স্টেশন সংলগ্ন বালুর মাঠ ও পঞ্চবটি এলাকায় মাদকসেবনকারী এক চক্র মাদকসেবন করছে। এরই পরিপ্রেক্ষিতে কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র্যাবের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে র্যাব-১৪ ভৈরব ক্যাম্প।

পরে গ্রেফতারকৃতদের ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুজ্জামানের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে গ্রেফতার হওয়া আসামীরা তাদের অপরাধ স্বীকার করলে তিনি তাদের দোষী সাব্যস্ত করে প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম সাজা এবং এক হাজার টাকা করে জরিমানা করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন