বিনোদন

তাদের ‘নব্বই দিন’

দিশা ও সালমান দম্পতি আলোচনার মাধ্যমে ডিভোর্স কার্যকর করেন। সংসার জীবনের শেষ দু’বছর তাদের মধ্যকার সম্পর্কের টানাপড়েন চলছিল। শেষে তারা ডিভোর্সের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়।

কয়েক বছরে যা হয়নি তা তো নব্বই দিনে হয় না! তবু শেষ চেষ্টা করতে দোষ কী? ডিভোর্স কার্যকর হতে মোট নব্বই দিন বা তিনমাস সময় লাগবে। এই সময়ের মধ্যেই ডিভোর্সটা বাতিল করে তারা আবার এক হতে পারেন, এরকম একটা প্রস্তাব সালমানের দিক থেকে আসে। দিশাও রাজি হয়। চলে শেষ চেষ্টা।

দিশা ও সালমান একসঙ্গে না থাকলেও বুঝতে পারেন তারা একে অপরকে ভীষণ মিস করেন। যদিও ডিভোর্সের আগের সময়কার দিনগুলো ছিল খুবই ভয়াবহ। মিস করার এমন কিছুই না থাকার পরেও কিসের জন্য এত টান। দিশা সালমান তারা কেউই এই টানের কথা একজন আরেকজনের কাছে প্রকাশ করতে পারে না। প্রকাশ করার মতো অবস্থাও নেই। কিন্তু শেষ পর্যন্ত তারা কীভাবে আবার এক হয় এটা জানতে অপেক্ষা করতে হবে । আর দেখতে হবে এমনই এগিয়ে যাওয়া গল্পের নির্মিত নাটক ‘নব্বই দিন’।

মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন  রতন হাসান। এতে মুখ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম। নাটকটিতে দিশা চরিত্রে মম এবং সালমান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

নির্মাতা জানান, ঈদের তৃতীয় দিন সন্ধ্যায় ৭টা ৪০মিনিটে নাটকটি প্রচার হবে চ্যানেল আইয়ে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন