বিনোদন

প্রথমবার তারা, আসছে তাদের ‘উদাসী মন’

এই ঈদে প্রথমবার দর্শক শ্রোতার সামনে আসছেন ইয়াং ট্যালেন্ট সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক প্রত্যয় খান ও নদী। এটি তাদের প্রথম একসঙ্গে কাজ করা। রোম্যান্টিক একটি ডুয়েট গান নিয়ে প্রত্যয় ও নদী একসঙ্গে আসছেন।

প্রত্যয় খান ও নদীর এই প্রথম ডুয়েট গানের মিউজিক ভিডিওর শিরোনাম ‘উদাসী মন’। সম্প্রতি ‘উদাসী মন’ গানের মিউজিক ভিডিওর শুটিং হয়েছে উত্তরার একটি বাড়ীতে। ‘উদাসী মন’ মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নবাগত রোমিও ও উঠতি মডেল তারকা লিপসি শৈলী। গানের কথা ‘যখন তোমার হাতে হাত রাখি, গল্প হয়ে পড়ি তোমায়, যখন তোমার চোখ চোখ রাখি, বৃষ্টি হয়ে ভেজাও আমায়। শ্রুতি মধুর কথার এই গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই। গানটি গত ঈদে জিপি মিউজিক ,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশ এ গানটি পাওয়া গেছে।

জানা গেছে, এই মিউজিক ভিডিওটি ৪ আগষ্ট রবিবার সন্ধা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউবে উন্মুক্ত করা হবে। মিউজিক ভিডিওটি নির্মান করেছেন খান মাহি।

গানটি নিয়ে প্রত্যয় বলেন, ভালোবাসার গান এটি। খুব চমৎকার একটি মিউজিক ভিডিও করা হয়েছে। গানটির সুর-সংগীতও হয়েছে শ্রুতিমধুর । চেষ্টা করেছি শ্রোতাদের ভালো লাগার মতো একটি গান উপহার দিতে।

নদী বলেন, গানটির কথা গুলো অনেক সুন্দর । আর এই সুন্দর কথা নিয়ে সুন্দর ভাবে একটি মিউজিক ভিডিও করা হয়েছে । গানের সুর-সংগীত আরো শ্রুতিমধুর । চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু দিতে। আমার বিশ্বাস দর্শকদের এটা ভালো লাগবে।

মিউজিক ভিডিওটি নিয়ে মডেল লিপসী শৈলী বলেন, দারুন একটি কাজ হয়েছে এটি। রোম্যান্টিক কথার দারুন একটি গান। গানটি আমার নিজেরও ভালো লেগেছে। আর মিউজিক ভিডিওটি তো এক কথায় অসাধারণ হয়েছে। এটি সবার ভালো লাগবে বলে আমি আশা করছি।

‘উদাসী মন’ গানটি প্রকাশ হয়েছিল ২০১৭ সালে “চাঁদমুখ” অ্যালবামে। তথন গানটির লিরিকাল ভিডিও জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউবে প্রকাশিত হয় ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন