বিনোদন

সেলিমের সিনেমায় চঞ্চল ও সিয়াম

আবার ও নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন নায়ক সিয়াম আহমেদ। ছবির নাম ‘পাপ-পুণ্য’। পরিচালনা করছেন গিয়াস উদ্দিন সেলিম। নতুন এ ছবির গল্প ও চিত্রনাট্য লিখছেন তিনি নিজেই। আর তার নতুন এ ছবিতে অভিনয় করবেন মনপুরাখ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরীও। ঈদুল আজহার পরই ছবিটির শুটিং শুরু করবেন তাঁরা। 

সিয়াম বলেন, অনেক আগেই সিনেমাটি করার কথা ছিল কিন্তু শান ছবির শিডিউলের সঙ্গে সময় মেলাতে পারছিলাম না। পরে শান ছবির প্রযোজকের সঙ্গে সেলিম ভাই শিডিউল সমন্বয় করে নিয়েছেন। সেলিম ভাইয়ের সঙ্গে আমি কাজ করতে যাচ্ছি এখন। আমি খুবই উচ্ছ্বসিত। সঙ্গে চঞ্চল ভাইয়ের মত দুর্দান্ত একজন অভিনেতা আছেন। সবমিলিয়ে ভালো কিছু হবে বলে আমার ধারণা। 

জানাগছে এই পাপ-পুণ্য ছবির নায়িকা হিসেবে দেখা যাবে এক তরুণীকে। তবে কে এই তরুণী ? আপাতত বলতে নারাজ পরিচালক। তিনি বলেন, সময় মতো জানানো হবে, এখন এটি দর্শকের জন্য চমক হিসাবে থাকলো।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন