বিনোদন

বিরতি ভেঙে ২ বছর পর জাহিদ আকবরের লেখা গানে রুমি

সর্বশেষ দুই বছর আগে জাহিদ আকবরের লেখা গানে কণ্ঠ দিয়েছিলেন জনপ্রিয় সংগীত তারকা আরফিন রুমি। বিরতি ভেঙে ২ বছর পর  তিনি ফিরছেন জাহিদ আকবরের লেখা নতুন গান নিয়ে।

‘গভীরে নামি’ শিরোনামে গানটি  সুর ও সংগীতায়োজন করেছেন শিল্পী রুমি নিজেই। তার সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন সাবরিনা।

৫ আগস্ট ঈদুল আজহা উপলক্ষে মিউজিক ভিডিওটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন। রোমান্টিক গল্পে এ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

জাহিদ আকবর বলেন, ব্যক্তিগত কারণে রুমি এতদিন গান থেকে দূরে থাকলেও আমার কাছে গান চাইতেন। বলতেন, শিগগির আবার আমাদের একসঙ্গে গান হবে।

তিনি বলেন, রুমির সঙ্গে আমার বোঝাপড়া চমৎকার। সেজন্য আমাদের বেশিরভাগ গানই শ্রোতারা পছন্দ করেছেন। বছর দুয়েক পর আবার বড় মিউজিক প্রতিষ্ঠানের ব্যানারে আমাদের গান আসছে।

রুমি বলেন, অনেকদিন পর জাহিদ ভাইয়ের নতুন গান নিয়ে ভক্তদের কাছে ফিরছি। এই গানে নতুনভাবে নিজেকে হাজির করেছি। সুর-গায়কীতে নতুনত্ব পাবেন শ্রোতারা। জাহিদ ভাই অসাধারণ কিছু কথায় ‘গভীরে নামি’ গানের কথা লিখেছেন।

প্রসঙ্গত, আরফিন রুমি ও জাহিদ আকবর জুটির বেশ কিছু গান জনপ্রিয় হয়েছে। রুমির জন্য জাহিদ প্রথম গান লেখেন শাহীন কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’ ছবিতে। এ ছবির ‘ফাঁদ পাতা এই শহরটা’ গান জনপ্রিয় হয়।  এর পরপরই রুমির জন্য অনন্য মামুন পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবিতে ‘ভেজা ভেজা হাওয়া’ গানটি লেখেন জাহিদ আকবর। এরপরও তারা করেছেন কিছু গান।

কিন্তু আরফিন রুমির ‘ভালোবাসি তোমায়’ অ্যালবামের ‘তোমার চোখে আকাশ আমার চাঁদ উজার পূর্ণিমা, ভেতর থেকে বলছে হৃদয় তুমি আমার প্রিয়তমা’ গানটি ব্যাপক শ্রোতাপ্রিয়তা পায়। গানের আঙিনায় জুটি হিসেবে প্রতিষ্ঠিত করে দেয় রুমি-জাহিদকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন