বিনোদন

শফিকুলের প্রথম মৌলিক গানের মিউজিক ভিডিওতে তারা

আজ সিএমভি থেকে গানের রাজা প্রতিযোগিতার প্রথম রানারআপ শফিকুল ইসলামের প্রথম মৌলিক গান প্রকাশিত হয়েছে। গানটির শিরোনাম ‘ভাতে ঘেন্না লাগে’। এ গানের মাধ্যমে প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হলেন অভিনেতা ফজলুর রহমান বাবু। লোক আঙ্গিকের গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সংগীতায়োজন করেছেন গানের রাজা অনুষ্ঠানের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাবে ইমরান, শফিকুল, সারিকা সাবাহ ও বাঁধনকে।

ইমরান মাহমুদুল বলেন, প্রতিযোগিতার দিনগুলোতে শফিকুলের মধ্যে সম্ভাবনা দেখেছি। ওর কণ্ঠে যে ধরনের গান দারুণ মানায়, প্রতিযোগিতায় সে যে ধরনের গান গেয়েছে, তেমনই একটি গান তৈরি করেছি। যেমনটা চেয়েছিলাম, ও তেমনই গেয়েছে। আমি বলব, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।

শফিকুল বলেন, আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি, খুব ভালো লাগছে। আমি ভাগ্যবান। ভিডিওটিও অনেক ভালো হয়েছে। আশা করছি দর্শকদের ও ভালো লাগবে।

প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি জানান, আজ বেলা ৪টায় প্রতিষ্ঠানটির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও উন্মুক্ত করা হয়েছে। পাশাপাশি গানটি শোনা যাবে দেশের সব কটি মিউজিক অ্যাপ-এ।

লিংক-

https://www.youtube.com/watch?v=Cqh0Kfc4zB8


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন