বিনোদন

পূর্ণিমা’র ১০ লাখ ফলোয়ার ইনস্টাগ্রামে !

রুপালি পর্দার পাশাপাশি  ছোট পর্দাও বেশ জনপ্রিয় পূর্ণিমা । বহু নাটক-টেলিছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শক মাতিয়েছেন। উপস্থাপক হিসেবে তিনি সফল আরটিভির ‘এবং পূর্ণিমা’অনুষ্ঠানে। তবে মাঝখানে অনেকটা সময় তিনি সবরকম অভিনয় থেকেই দূরে ছিলেন। তাকে কোথাও দেখতে না পারার আফসোস ভক্তদের আহত করেছে।

তবে তিনি সবসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব । দেখা যায় ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়ম করেই তিনি ছবি পোস্ট করছেন । আর তা তার ভক্তরা  ছবি গুলো লুফে নিচ্ছেন । বইয়ে দিচ্ছেন মন্তব্যের বন্যা।

 নায়িকার ব্যক্তিগত ফেসবুক আইডির নাম হচ্ছে দিলারা হানিফ পূর্ণিমা। তার ঐ আইডিতে ৫ হাজার বন্ধুর পাশাপাশি তাকে অনুসরণ করা ভক্তের সংখ্যা ৩ লাখ ৪৭ হাজারেরও বেশি। শুধু পূর্ণিমা নামের ফেসবুক পেজে এ নায়িকার ফলোয়ার অনেক আগেই ১০ লাখ ছাড়িয়েছে।

এবার এই নায়িকার  ১০ লাখ ফলোয়ার হলো তার ইনস্টাগ্রামে। সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে নতুন হলেও এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে ইনস্টাগ্রাম। ২০১৭ সাল থেকে এটি বাংলাদেশেও জনপ্রিয়। তার সুবাদে দেশীয় তারকারা ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট চালু করেন। পূর্ণিমাও তাদের অন্যতম। ছবি শেয়ারিং এই সাইটে আজ রোববার তার অনুসরণকারীর সংখ্যা ১০ লাখ পূর্ণ হলো।

এর আগে বাংলাদেশের তারকাদের মধ্যে তাহসান খান, নুসরাত ফারিয়া ১০ লাখ ফলোয়ারের খাতায় নাম লেখান। বর্তমানে ইনস্টাগ্রামে নুসরাত ফারিয়ার ১৯ লাখ ও তাহসানের ১২ লাখ ভক্ত রয়েছে।

প্রসঙ্গত, অষ্টম শ্রেণির ছাত্রী থাকাকালীন ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ সিনেমা দিয়ে অভিষেক হয় পূর্ণিমার। সেই ছবিতে তার নায়ক ছিলেন রিয়াজ। এছাড়া পূর্ণিমা সফল হয়েছেন রুবেল, মান্না, আমিন খান, ফেরদৌস, শাকিব খান প্রমুখ নায়কদের সঙ্গে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন