বিনোদন

নতুন ওয়েব সিরিজে তানহা তাসনিয়া

তানহা তাসনিয়া নায়ক নিরবের বিপরীতে ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন। এরপর শাকিব খানের বিপরীতে শফিক হাসানের ‘ধূমকেতু’ ছবিটি মুক্তি পায় তার। সবশেষ দর্শকপ্রিয় নির্মাতা জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’ ছবিতে কাজ করেন তিনি। এ ছবিতে নায়ক হিসেবে তানহা পান আরিফিন শুভকে। তাই বলতে গেলে বেশ ভালোই গতিতে চলছিল তার ফিল্মি ক্যারিয়ার। তবে অনেকদিন নতুন সিনেমা থেকে দূরে আছেন তিনি। তবে  সিনেমার পাশাপাশি কাজ করেছেন বিজ্ঞাপন সহ বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে। কাজ করছেন বেশ কিছু নাটকেও।

সম্প্রতি তিনি  নতুন একটি ওয়েব সিরিজে কাজ করছেন। ওয়েব সিরিজটির নাম ‘আলো ছায়ার কাব্য’। এটির  রচনা সোয়াদ হোসেন কাব্য ও উপদেষ্টা পরিচালক এফ জামান তাপস  এটি পরিচালনা  করেছেন সানজিদ খান প্রিন্স। ওয়েব সিরিজটি  প্রযোজনা  করেছেন শান আহমেদ। এই ওয়েব সিরিজে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। সিরিজটির প্রথম লটের কাজ শুরু হয়েছে ১৭ই আগস্ট  হতে আজ শেষ হবে।

তানহা বলেন, মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে সুস্থে এগুচ্ছি। দু’একটি চলচ্চিত্রের বিষয়ে আলোচনা এগিয়েছে। অন্যদিকে ওয়েব সিরিজের গল্পটি বেশ ভালো লাগছে। তাই করছি।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে বলেন, অভিনয়ের সময় আমি আসলে জানি না, এটা ওয়েব সিরিজ, নাকি সিনেমা। আমার কাছে গল্প ও চরিত্রটাই গুরুত্বপূর্ণ। আমার চরিত্রটাই ঠিকঠাক করার চেষ্টা করেছি। ওয়েব সিরিজ বা সিনেমা—যেটাই বলি, অভিনয়ের পাশাপাশি মিউজিক, সম্পাদনা সবই গুরুত্বপূর্ণ। আশা করছি, সব মিলিয়ে ভালোই হবে।

ওয়েব সিরিজটিতে তানহা ও মিলন ছাড়া আরো অভিনয় করছে , আফ্রি সেলিনা , এ্যানি খান, আরফান আহমেদ, সাজু খাদেম, লুৎফর রহমান জর্জ, কাজি উজ্জল, বড়দা মিঠু, প্রান রায়, ইমু শিকদার সহ আরো অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন