বিনোদন

তিশার নতুন প্রেমিক জাহিন?

মডেল-অভিনেত্রী তানজিন তিশার প্রেমের গুঞ্জন মিডিয়া পাড়ায় বহুদিনের। শুরুতে কথা রটে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিবের সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। জানা যায়, একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন হাবিব-তিশা। এরপর জড়িয়ে পড়েন প্রেমে।

মিডিয়াপাড়ায় এমন গুঞ্জনের বাতাস বইছিল দীর্ঘদিন। এরপর আসে আফরান নিশোর প্রসঙ্গ। গুঞ্জন ওঠে, হাবিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের পর নতুন প্রেমে জড়িয়েছেন তিশা। নিশো-তিশার প্রেমের গুঞ্জনটি নাটক পাড়ায় বেশ জোরেশোরেই আওয়াজ তোলে। ধীরে ধীরে সে গুঞ্জনও কমে আসে। কিন্তু এখনও বিষয়টি বিলিন হয়ে যায়নি।

এরই মধ্যে এই অভিনেত্রীর নতুন প্রেমে জড়ানোর গুঞ্জন উঠেছে। তিশা নাকি এখন প্রেম করছেন জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে। জাহিনের সঙ্গে কোন ফ্যাশন শােতেই তিশার পরিচয় বলে জানা যায়। এরপর দুজনের প্রেমের গুঞ্জন শােনা যায়। অবশ্য তিশা এখনাে খােলাখুলিভাবে সে খবরটা কাউকে দেননি।

তবে তাদের একসঙ্গে বেশ কিছু ছবি | পাওয়া গেছে। তারা এখন ‘জাস্ট ফ্রেন্ড বলেই চলছে। তবে তারা সম্প্রতি ঈদের বিরতী কাটাচ্ছেন অস্ট্রেলিয়ায়। তাদের সেখানকার একান্ত কিছু ছবি পাওয়া গেছে। আর তিশার এই প্রেমের ব্যাপারে পারিবারিকভাবেও সায় আছে বলে জানা যায়। সবকিছু ঠিক থাকলে তিশা এবার গাঁটছাড়া বাধবেন বলেও জানা যায়। এ ব্যাপারে তিশার সঙ্গে যােগাযােগের চেষ্টা করলে তা সম্ভব হয়নি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন