বিনোদন

আত্মপ্রকাশ করছেন ‘আমি শ্রীলেখা’!

কলকাতার জনপ্রিয় গুণী ও দর্শকনন্দিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। দর্শকদের অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী । এবার তার চলতি বছর মুক্তিপ্রাপ্ত  ‘সোয়েটার’সিনেমার জন্য প্রশংসিত হয়েছেন।

শ্রীলেখা আসলে ব্যক্তিগত জীবনে কেমন? সেটা তার ভক্তরা কতটা জানেন? শ্রীলেখাকে নিয়ে আগ্রহ বা কৌতূহলের কোনও সীমা নেই। এবার তিনি জানালেন, খুব শিগগিরই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করতে চলেছেন। শ্রীলেখা মিত্রের এই ইউটিউব চ্যানেলের নাম ‘আমি শ্রীলেখা’। আগামী ৩০ আগস্ট বিকেল ৪টায় তার ইউটিউব চ্যানেল লঞ্চ করা হবে।

শ্রীলেখা বলেন, প্রথম এপিসোড ইতিমধ্যেই শুট করা হয়ে গিয়েছে। তাছাড়া এডিটিংয়ের কাজও শেষ। এখন শুধু দর্শককে দেখানোর অপেক্ষা। তবে এর জন্য ভক্তদের বেশি অপেক্ষা করতে হবে না। কারন ৩০ আগস্টই মুক্তি পাবে প্রথম এপিসোড। শুভ সূচনার অনুষ্ঠানেই মুক্তি পাবে ‘আমি শ্রীলেখা’র প্রথম পর্ব।

জানা গেছে, তিনি মূলত গঠনমূলক কাজে ব্যবহার করতে চান তার চ্যানেলকে। আর সেখানে থাকবে শ্রীলেখার নিজের কথা। তিনি ঠিক যেমন মানুষ, তেমনভাবেই আত্মপ্রকাশ করবেন ‘আমি শ্রীলেখা’য়।

ফিল্ম ইন্ডাস্ট্রি তো বটেই, দর্শকরাও জানেন তিনি স্পষ্টবক্তা। সত্যি করা মুখের উপর বলতে তার বাধে না। এনিয়ে বারবার খবরে এসেছেন অভিনেত্রী। এছাড়া সময় আর সুযোগ পেলেই নতুন ট্যালেন্টের পাশে থেকেছেন তিনি। সেসবই উঠে আসবে এখানে। এছাড়া তার ফটোশুট, মজার ভিডিও, খাদ্য সংক্রান্ত ভিডিও পাওয়া যাবে চ্যানেলে। এমনকী অভিনেত্রীর শুটিংয়ের সময় ক্যামেরার পিছনের কর্মকাণ্ডও দেখা যাবে ‘আমি শ্রীলেখা’য়।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন