বিনোদন

শ্রদ্ধা কাপুর জাজের মাসুদ রানা’তে !

‘মাসুদ রানা’সব বয়সী পাঠকের কাছে সমান জনপ্রিয় চরিত্র। ‘বাংলাদেশ কাউন্টার ইন্টেলিজেন্সের এক দুর্দান্ত, দুঃসাহসী স্পাই গোপন মিশন নিয়ে ঘুরে বেড়ায় দেশ-দেশান্তরে। এবার এই দুর্ধর্ষ স্পাইকে নিয়ে বিশাল বাজেটের চলচ্চিত্র নির্মাণ করছে জাজ মাল্টিমিডিয়া।

মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। ছবির বাজেট ৮৩ কোটি টাকা। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। ছবিটি দুটি ভাষায় তৈরি হবে—বাংলা আর ইংরেজিতে। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও ভারতের কলকাতায়। সারা বিশ্বে একযোগে ইংরেজি ভাষায় ছবিটি মুক্তি পাবে।

ছবিতে ‘মাসুদ রানা’ চরিত্রে যিনি অভিনয় করবেন, তাকেও চূড়ান্ত করা হয়েছে। শিগগিরই তার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। আর সবচেয়ে বড় চমক হচ্ছে এই সিরিজের ‘সুলতা’ চরিত্রে বলিউডের একজন নায়িকা অভিনয় করার কথা ছিলো। আজ জানা গেলো এই চরিত্রে অভিনয় করবেন বলিউডের নামি অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

বৃহস্পতিবার সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে জানানো হয়, কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ অবলম্বনে চলচ্চিত্র বানানোর কাজ অনেকটা এগিয়েছে। দেশ বিদেশের অসংখ্য অভিননেতা-অভিনেত্রী এই চলচ্চিত্রে অভিনয় করবেন। সে ধারাবাহিকতায় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও থাকছেন।

শ্রদ্ধা কাপুর এ নিয়ে এখনো মুখ খুলেননি। তবে জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে, শ্রদ্ধার সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি রাজি, তবে এখনো চুক্তি সাক্ষর হয়নি। তবে তিনি অভিনয় করছেন, এটাই ফাইনাল।

সিরিজের নিয়মিত চরিত্র ‘রুপা’, ‘কবির চৌধুরী’ ও ‘রাহাত খান’ রূপে কাদের দেখা যাবে, তাও শীঘ্রই জানানো হবে।

এই ছবিতে অন্যান্য চরিত্রে মিকি রোর্ক ও কালি ছাড়াও অভিনয় করবেন দ্য ট্রান্সপোর্টার খ্যাত ‘গ্যাব্রিয়েল রাইট’, দ্য ম্যাটরিক্স রিলোডেড খ্যাত ‘ড্যানিয়েল বেনহার্ট’ এবং মাইকেল পেরে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন