বিনোদন

দেনাগ্রস্থ মানুষের গল্প ‘সুগন্ধি কলম’

‘সুখরঞ্জন’ তার বৌ ‘সারি’ আর ১৩ বছরের মেয়ে লক্ষি নিয়ে তার সংসার। বাবা মেয়ের সম্পর্ক ছিলো দারুণ। মেয়ে বাবাকে বলেছিল বাবা আমার জন্য একটা লাল রংয়ের সুগন্ধি কলম নিয়া আসবা আমি লিখবো আর বাবা বাবা গন্ধ আসবে। আর একটু ভালো থাকার জন্য গ্রামের প্রভাবশালী সুদ ব্যবসায়ী মনোহর এর কাছ থেকে কিছু টাকা সুদে এনে একটা ছোট ঘর বানিয়েছে আর একটা পেয়ারা বাগান দাদন নিয়েছে।

পেয়ারার সিজনে সব টাকা সুদে আসলে শোধ করে দেবে এই বলে টাকাটা নিয়া আসে। কিন্তু পেয়ারা এতো পরিমান হয় যেখানে পেয়ারার মন হওয়ার কথা ৪০০/৪৫০ টাকা। সেখানে মন হয় মাত্র ৮০/ ১০০ টাকা। তাই সুখ সেই টাকাটা সময় মতো দিতে পারে নাই।যার জন্য মনোহর সব সময় সুখ কে অপমান অপদস্ত করে। টাকা দেওয়ার জন্য সবসময় চাপ প্রয়োগ করে। দেনাগ্রস্ত এক মানুষের জীবনের গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘সুগন্ধি কলম’।

এটি রচনা করেছেন দয়াল সাহা, পরিচালনা করেছেন সুব্রত সঞ্জীব। এতে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, শতাব্দী ওয়াদুদ,অপর্না ঘোষ, পাপিয়া জেসমিন, মিন্টু কর, শারমিন আনোয়ার, মাসুম শরীফ, তানিয়া, শাহজাদা শুভ, নাজমুস সাকিব, বাসুদেব,সাইদ, সুবীর সাহা, লিটন,রাসেল,ডিউক,মালেক, মুয়াজ, তানভীর,রিদয়, প্রমুখ।

 শীঘ্রই এই গল্প নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে এই টেলিফিল্ম প্রচারিত হবে। এটি একটি অগ্রগামী প্রোডাকশন হাউজের নির্মান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন