বিনোদন

জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত নাদিয়া আহমেদ

জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদের জন্মদিন আজ। তবে শুধু এই অভিনেত্রীর নয়, আজ তার মায়েরও জন্মদিন। তাই এ দিনটি একটু বেশিই বিশেষায়িত। এই কারণে হয়ত মায়ের কাছে ছুটে গেছেন এই অভিনেত্রী।

এরই মধ্যে ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন অভিনেত্রী। অভিনেত্রীর ফেসবুক ওয়ালে ভেসে উঠেছে ভক্ত ও বন্ধুদের শুভেচ্ছা বার্তা।

নাদিয়া নিজের কাজের পাশাপাশি তার ওপর শিল্পীদের অর্পিত দায়িত্বও সঠিকভাবে পালন করে যাচ্ছেন। এরইমধ্যে নিজের উদ্যোগে বেশ কিছু কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন।

এ বিষয়ে তিনি বলেন, আমাদের শিল্পী ও নির্মাতাদের মধ্যে কল টাইম নিয়ে সমস্যা সৃষ্টি হয়। অনেক নির্মাতার অভিযোগ শিল্পীরা সঠিক সময়ে শুটিং স্পটে আসে না। একইরকম ভাবে শিল্পীদের অভিযোগ সঠিক সময়ে শুটিং শেষ না করায় পরের দিন অনেকেই স্পটে যেতে দেরি করেন। এছাড়া শিল্পী ও নির্মাতাদের মধ্যে সম্মানি নিয়েও জটিলতা রয়েছে। এই বিষয়গুলোর একটা সমাধানের চেষ্টা করছি। কারণ আমি নিজেও একজন শিল্পী। অন্য একজন শিল্পীর সমস্যা মানেই সেটি আমারও সমস্যা বলে আমি মনে করি।

এবারের ঈদে নাদিয়ার বেশ কিছু নাটক প্রচার হয়েছে। এর মধ্যে ‘মফিজের লাইফ স্টাইল’ নাটকটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে। এছাড়া বিভিন্ন চ্যানেলে প্রচারিত নাটকগুলোর মধ্যে মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’, অঞ্জন আইচের ‘অর্ধেক সত্য’ ও জুয়েল শরীফের ‘বড় বাড়ি’ শিরোনমের ধারাবাহিকগুলোও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। প্রতিটি ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চিরত্রে অভিনয় করছেন তিনি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন