বিনোদন

এবার পরিচালনায় নওশাবা

ছোটপর্দার মডেল ও জনপ্রিয় অভিনয়শিল্পী কাজী নওশাবা আহমেদ। অরণ্য আনোয়ারের ‘রূপকথা’র পর নূরুল আলম আতিকের ‘জাদুর শহর’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দারুণভাবে দর্শকপ্রিয়তা পান তিনি। তবে  নওশাবা এখন আর সে পুরনো ছকে আটকে নেই। একাধারে নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয় করে সমানভাবে জনপ্রিয়। এবার অভিনয়ের পাশাপাশি ক্যামেরার পেছনেও কাজ করবেন বলে জানান তিনি। এরই মধ্যে ‘আলোর খোঁজে’- শিরোনামের একটি শর্টফিল্ম নির্মাণ করেছেন।

নওশাবার জানান, মাঝে আমার কিছুটা সময় অনেক খারাপ ছিল। এই সময় আমি কি করব ঠিক বুঝে উঠতে পারছিলাম না। সেই সময় আমার বন্ধুদের নিয়ে এই শর্টফিল্মটি নির্মাণ করেছি। ক্যামেরার পেছনে আমার কাজ করার আগ্রহ আছে।

তিনি আরো বলেন, আমার পড়াশোনা চারুকলার। ফ্রেম আমার খুব ভালো লাগে। যখন সিনেমার শুটিং করি, তখন নিজেকে একটা ফ্রেমে দেখতে ভালো লাগে। সামনে আরও কিছু কাজ হাতে আছে। আশা করি পরিচালনার মধ্য দিয়ে নিজেকে নতুনভাবে খুঁজে পাব। এজন্য নিজেকে শিল্পের কাছে সমর্পণ করছি।

এই অভিনেত্রী অভিনয়েও ফিরেছেন। চলতি মাসের প্রথম দিকে ‘স্মারক’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেন। এছাড়া তার হাতে ‘সোনালি দিন’ ও ‘টক্কর’ শিরোনামের দুটি ধারাবাহিক আছে বলেও জানান। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত তিনটি চলচ্চিত্র।

ছবিগুলো হলো- এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী’, মিজানুর রহমান লাবুর ‘৯৯ ম্যানশন’ ও ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙর’। অভিনয়ের বাইরে এই গ্ল্যামারকন্যা মঞ্চে পাপেট শো নিয়েও কাজ করছেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন