বিনোদন

চার নারীর কাহিনী’তে প্রিয়াঙ্কা

৩০ আগস্ট মুক্তি পেয়েছে ‘অন্দরকাহিনী’র ছবির ট্রেলার। ট্রেলারে বেশ প্রসংশিত দেখা যাবে কখনও বন্ধু, কখনও বোন, স্ত্রী, আবার কখনও প্রেমিকা। ৪ জন মহিলা ও তাদের জীবনের ৪টি আলাদা আলাদা সম্পর্ক ও গল্প নিয়েই এগিয়েছে পরিচালক অর্ণব মিদ্যার ছবি ‘অন্দরকাহিনী’র গল্প। আর এই প্রত্যেকটা নারী চরিত্র ও সম্পর্কের কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন টালিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

ইতিমধ্যেই ছবিটি ৪৯টি ফিল্ম ফেস্টিভ্যালে ৩৬টিরও বেশি পুরস্কার জিতেছে। তবে ছবিটি প্রেক্ষাগৃহে এখনও মুক্তি পায়নি। অবশেষে ৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অর্ণব মিদ্যার এই ছবি।

ছবির ট্রেলারে প্রত্যেকটি নারী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। নারী চরিত্রের এতগুলো পর্যায়ে তার অভিনয় মন কেড়েছে দর্শকদের।

ছবির কেন্দ্রীয় ভূমিকায় প্রিয়াঙ্কার পাশাপাশি ‘অন্দরকাহিনী’তে রয়েছেন সায়নি ঘোষ, সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়সহ অন্যরা। অন্দরকাহিনীর গল্প, চিত্রনাট্য, লিখেছেন পরিচালক অর্ণব মিদ্যা নিজেই। ছবির সঙ্গীত পরিচালনা করেছে রাজা নারায়ণ দেব, সম্পদনা করেছেন সুপ্রিয় দত্ত। ছবির আর্ট ডিরেকশন তপন শেঠের করা।

ট্রেলার লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন