বিনোদন

ফের একসঙ্গে ইমন ও মানতাশা

আবারও এক বছর পর একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও সর্বশেষ লাক্স সুন্দরী মিম মানতাশা। ২০১৮ সালের মধ্যভাগে অভিনয় ক্যারিয়ার শুরু করার পর মিম মানতাসা চিত্রনায়ক ইমনের সঙ্গে জুটি বেঁধে ৩টি নাটকে অভিনয় করেছিলেন। এরপর এ দুই শিল্পীর অভিনয় রসায়ন আর দেখা যায়নি।

সম্প্রতি ‘সিসি ক্যামেরা’ নামে একটি খণ্ড নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। পরিচালনা করেছেন রানা মাসুদ। পারিবারিক গল্প নিয়ে নাটকটির কাহিনী তৈরি করা হয়েছে। এতে মিম মানতাসার প্রেমিকের চরিত্রে দেখা যাবে ইমনকে।

মিম মানতাসা বলেন, অভিনয় ক্যারিয়ারের শুরুতেই ইমন ভাইয়ার সঙ্গে তিনটি নাটকে অভিনয়ের সুযোগ পেয়েছি। সহশিল্পী হিসেবে তিনি খুব সহযোগিতাপরায়ণ। আমাদের অভিনীত আগের নাটকগুলোর জন্য দর্শকের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। এ নাটকটির গল্পও বেশ সুন্দর। আশা করছি, এটিও দর্শকের ভালো লাগবে।

ইমন বলেন, নাটকটির গল্প এবং নির্মাণ কাজ বেশ ভালো ছিল। এছাড়া মিম অভিনয়ে নতুন হলেও এরই মধ্যে অভিনয়ে ভালো করছে। আশা করছি, নাটকটি উপভোগ্য হবে।

নির্মাতা সূত্রে জানা গেছে এটি শিগগিরই চ্যানেল আইতে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন