রাজনীতি

জাতিসংঘের অধিবেশনে গেলেন টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান নিজাম উদ্দিন জিটু

নিউজ ডেস্ক ♥
জাতিসংঘের আমন্ত্রণে সফল ব্যবসায়ী মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিবেশনে যোগদানের উদ্দেশ্যে ২১ সেপ্টেম্বর নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। তিনি জতিসংঘের সাধারণ অধিবেশন ও জাতিসংঘে বাংলাদেশ মিশন আয়োজিত সভা, নিউইয়র্ক চেম্বার অব কমার্সের বৈঠক, বাংলাদেশ-আমেরিকান বিজনেস অ্যালায়েন্সের ব্যবসায়িক সংলাপ, ইউএস চেম্বার অব কমার্সের সভা, যুক্তরাষ্ট্র-বাংলাদেশ বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান, সভা-সেমিনারে অংশগ্রহণ করবেন এবং প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ২৯ সেপ্টেম্বর কানাডার টরেন্টোতে পৌঁছাবেন। কানাডার রাজধানী অন্টারিওতে সেমিনারে যোগদান করে ৫ অক্টোবর লন্ডনের উদ্দেশ্যে কানাডা ত্যাগ করবেন এবং লন্ডনে ব্যবসায়ী পরিবার বাঙালি কমিউনিটির সাথে মিলিত হয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ১১ অক্টোবর ঢাকা ফিরবেন।
ইতিপূর্বে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে জাতিসংঘের ৬৯তম, ৭১তম এবং ৭৩তম অধিবেশনে যোগদান করেন।
তারুণ্যে ভরা সৃজনশীল ও মেধাবী ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং স্বাধীনতা ব্যবসায়ী পরিষদের (স্বাবিপ) কেন্দ্রীয় সভাপতি। বন্ধুবৎসল ও সদালাপী এই মানুষটি ঐতিহ্যবাহী দৈনিক বাংলা ও দৈনিক গণকণ্ঠ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর।
বাংলাদেশ সংবাদপত্র পরিষদের (বিএসপি) মহাসচিব, সাধারণ পরিষদ সদস্য (এফবিসিসিআই) এবং এফবিসিসিআই’র ডাক টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান। আজীবন সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনি এসোসিয়েশন এবং নোয়াখালী জেলা সমিতি ঢাকা। তিনি সকলের দোয়াপ্রার্থী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন