বিনোদন

হ্যামিলনের বাঁশিওয়ালা এখন উর্মিলার অফিসে

ছোট বেলার হ্যামিলনের বাঁশিওয়ালার কথা সবাই পাঠ্যবইয়ে পড়েছেন । তবে বাস্তবে কেউ এ বাঁশিওয়ালাকে দেখেননি। তা-ও! এবার ঢাকাতে দেখতে পারবেন সেই বাঁশিওয়ালাকে। তিনি সামনাসামনি না হলেও পর্দায় দর্শকদের সামনে হাজির হচ্ছেন। একটি ধারাবাহিক নাটকের মাধ্যমে। নাটকের নাম ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’। এটি রচনা ও পরিচালনা করেন আশরাফুজ্জামান।

এ নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এতে তাকে বাঁশি বাজাতে দেখা যাবে। মূলত বিখ্যাত গল্প হ্যামিলনের বাঁশিওয়ালার মধ্যে মেয়রের ওপর প্রতিশোধ নিতে গিয়ে শেষ দৃশ্যে শহরের সব শিশুকে নিয়ে বাঁশিওয়ালা অজানায় হারিয়ে যান। এরপরই গল্প শেষ। এ নাটকের সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন  উর্মিলা শ্রাবন্তী কর।

একটি অংশে দেখা গেছে সাংবাদিক উর্মিলার সাথে কথা বলছেন হ্যামিলনের বাঁশিওয়ালা। তার এই দৃশ্যটি দেখা গেছে উর্মিলার রক রাঙ্গা টিভি চ্যানেলের অফিসে এবং তাকে বাঁশি বাজানো নিয়ে অনেক প্রশ্ন করছেন উর্মিলা।

এরই মধ্যে এ নাটকের প্রথম ও দ্বিতীয় লটের শুটিং শেষ হয়েছে। শিগগিরই এটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে বলে নির্মাতা জানান।

এ নাটক ছাড়া মোশাররফ করিম প্রচার চলতি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন। পাশাপাশি কয়েকটি খণ্ড নাটকের শুটিংও শেষ করেছেন। উর্মিলা ও ব্যস্ত আছেন প্রচার চলতি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ও খন্ড নাটক নিয়ে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন