বিনোদন

জোভান-তিশার ‘ফ্ল্যাটমেট’

ছোট পদার্র দশর্কপ্রিয় অভিনয়শিল্পী তানজিন তিশা ও ফারহান আহমেদ জোভান। নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। একটি অনলাইন বিজ্ঞাপনে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। তারপর পরিচালক চয়নিকা চৌধুরী, হাবিব মাসুদ, সঞ্জয় সমদ্দারসহ আরও বেশ কয়জন পরিচালকের নিদের্শনায় একসঙ্গে কাজ করেন।আবারও জুটি বেঁধে অভিনয় করলেন জোভান-তিশা। নাটকের নাম ‘ফ্ল্যাটমেট’। নাভিল আহমেদ অভির রচনা ও পরিচালনায় নাটকটি নির্মান হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, প্রিয়ম ও আয়রা দুইজন দুইজনকে আগে কখনও দেখেনি,প্রথম দেখাতেই বিপত্তি বাড়ি ভাড়া নিয়ে। একই ফ্লোরে পাশাপাশি রুম তো বটেই আবার কিচেন,টয়লেট শেয়ার করতে হবে বলে আয়রার যত সব আপত্তি। কারণ আয়রা একটু খুঁতখুঁতে স্বভাবের আর ওদিকে প্রিয়ম পুরোই অগোছালো । আর এই বাড়ি ভাড়া নিয়ে ফ্ল্যাটমেটের ম্যানেজার কেউও কম ঝামেলা পুহাতে হয়নি,একে তো নতুন ব্যবসা তার উপর এই ঝামেলা । কারণ তারা আয়রা কে আরিয়ান ভেবে ভুলবশত বাড়ি বাড়া দিয়েছিল।

তারপর ফ্ল্যাটমেটের ম্যানেজার কোনমতে বুঝিয়ে সুজিয়ে থাকার জন্য রাজি করে তাদের। তাপরই তাদের মধ্যে চলতে থাকে নানা ঘটনা। কেউ কাউ কে একমিনিট এর জন্যও সহ্য করতে পারে না। প্রতিদিনই কিছু না কিছু নিয়ে তাদের মধ্যে ঝগড়াই লেগে থাকে । এক পর্যায় প্রিয়ম আয়রা কে ভালবাসতে শুরু করে। আয়রা কিছু টের পাওয়ার আগেই, কিছু না বলে বাসা ছেড়ে চলে যায়। প্রিয়ম আয়রা কে পাগল এর মত মিস করতে থাকে। হয়তোবা এই ঝগড়া গুলো ভালোবাসায় পরিণত হয়েছিল। এতদিন একসাথে থাকলেও প্রিয়মের আয়রার ফোন নাম্বারটুকু রাখা হয়নি, কি অভাগা। এইভাবেই এগুতে থাকে তাদের গল্প।

নাটকটিতে প্রিয়ম চরিত্রে অভিনয় করেছেন জোভান ও আয়রা চরিত্রে তিশা। এছাড়া নাটকটিতে আরো অভিনয় করেছেন, সিয়াম নাসির ও মোঃ পামির।

নির্মাতা জানান, এরই মধ্যে নাটকটির শুটিং উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটি শেষ করেছি। শিঘ্রই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন