বিনোদন

বাংলাদেশে ‘রনি দা’র দশে দশ

টালিগঞ্জের বিখ্যাত অভিনেতা রজতাভ দত্ত সবখানেই ‘রনি দা’ নামেই পরিচিত। বিশেষ করে জি বাংলার জনপ্রিয় কমেডি শো মীরাক্কেলের বিচারক হিসেবেই তিনি ‘রনি দা’ নামে বেশি পরিচিতি লাভ করেন।

মূলত মন্দ মানুষের চরিত্রেই পর্দায় দেখা যায় হাসিখুশি উদার মনের এ মানুষটিকে। এখন তিনি বাংলাদেশে অবস্থান করছেন বাংলাদেশের শাপলা মিডিয়া প্রযোজিত শামিম আহমেদ রনি পরিচালিত ছবি ‘বিক্ষোভ’-এর শুটিং করতে।

এফডিসির ১নং ফ্লোরে টানা শুটিং করছেন। ফাঁকে ফাঁকে ‘মীরাক্কেল’-এর বাংলাদেশ প্রতিযোগীদের আমন্ত্রণে সাড়া দিচ্ছেন। তাছাড়া অনেক সাংবাদিকদের সাথে ও আলাপচারিতা হচ্ছে।

এরই ফাকে কথা হয় আমাদের সাথে তিনি বলেন, বাংলাদেশের যৌথ একক মিলে ১০টি সিনেমাতে অভিনয় করেছি। এরই মধ্যে শাকিব খানের সাখে সব মিলে ৫টাতে অভিনয় করেছি। শুটিংয়ে একজন চমৎকার শাকিব খানকে দেখেছি। যে কি না সহশিল্পী হিসেবে খুবই হেল্পফুল। কঠোর পরিশ্রমী একজন নায়ক।

তিনি আরো বলেন, আমার বাংলাদেশে প্রথম ছবি করা ২০১০ সালে। বলতে পারেন আমার সব কিছুতে দশে দশ চলছে। এখন আমি দশের উপরে আছি।

এছাড়া বাংলাদেশের মানুষের সঙ্গে তার আত্মিক সম্পর্কের কথা উল্লেখ করে তিনি বলেন, আমার বাবার বাড়ি ফরিদপুর এবং মা’র বাড়ি ঢাকায়। তাই বাংলাদেশের সঙ্গে রয়েছে আমার আত্মিক সম্পর্ক। তাদের সঙ্গে কাজ করতে দারুণ লাগে আমার। তাই যে কারো সাথে কাজ করতে ছুটে চলে আসি বাংলাদেশে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন