বিনোদন

আগামীকাল ৪২ প্রেক্ষাগৃহে ‘সাপলুডু’

দেশজুড়ে ৪২ প্রেক্ষাগৃহে আগামীকাল শুক্রবার ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘সাপলুডু’। গোলাম সোহরাব দোদুল পরিচালিত সিনেমায় জুটি বেঁধেছেন সুদর্শন নায়ক আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম। ছবির ফার্স্ট লুক ও ট্রেলার প্রকাশের পর থেকেই দর্শকমহলে সিনেমাটি নিয়ে বেশ কৌতূহল তৈরি হয়।

গোলাম সোহরাব দোদুল বলেন, সাপলুডু’র শুটিং চলাকালীন সময় থেকেই সবার কাছে থেকে পজিটিভ রেসপন্স পাচ্ছি। বিশেষ করে টিজার, ট্রেলার প্রকাশের পর অনেক পরিবেশনা প্রতিষ্ঠান থেকে আমার সঙ্গে যোগাযোগ করেছেন। সিনেমা হল মালিকরাও চলচ্চিত্রটি প্রদর্শনের আগ্রহ প্রকাশ করেছেন। তবে ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের এক ধরনের পরিকল্পনা রয়েছে মুক্তি নিয়ে। তারা প্রথম সপ্তাহে দেশে ৪২ টির বেশি সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি দিতে চাইছেন না। ধীরে ধীরে সারাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে চায় তারা। আমার বিশ্বাস গল্প এবং তারকা নির্ভর ছবিটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারে অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে। এতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন