বিনোদন

গুঞ্জনই সত্যি হলো, ‘মাসুদ রানা’ করছেন না শ্রদ্ধা

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় বহুল আলোচিত ‘মাসুদ রানা’ সিনেমার নায়িকা হচ্ছেন শ্রদ্ধা কাপুর।  এই ঘোষণা দেওয়ার পর গুঞ্জন রটেছিল, সিনেমাটির বিষয় নাকি শ্রদ্ধা জানেনই না। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। শনিবার (২৮ সেপ্টেম্বর) জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়, ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করছেন না শ্রদ্ধা। পাঠকদের সামনে তুলে ধরা হলো-

প্রিয় মাসুদ রানার ভক্ত, দর্শক ও শুভানুধ্যায়ীদের জ্ঞাতার্থে জানাচ্ছি যে- স্যুটিং-এর সময় পরিবর্তন হওয়ার কারণে কাস্টিং এ কিছুটা পরিবর্তন করতে হয়েছে । আপনারা জানেন যে শুরুতে মাসুদ রানার ৫০% শুটিং মরিশাসে হওয়ার কথা ছিল । সেই অনুযায়ী আমরা রেকিও করেছি । কিন্তু মরিশাস শুটিং বান্ধব না হওয়ার কারণে (যেমন উন্নত ক্যামেরা, লাইট, বন্দুক পিস্তল গুলি ও শুটিং এর আনুসাঙ্গিক) আমাদের মরিশাস থেকে সরে এখন আমাদের সাউথ আফ্রিকা যেতে হচ্ছে । এখন মাসুদ রানারা শুটিং হবে, বাংলাদেশে ৩০%, সাউথ আফ্রিকা ৪০%, মরিশাস ১০%, থাইল্যান্ড ১০%, ও আমেরিকাতে ১০% । তাছাড়া আপনারা জানেন, বাংলাদেশের যৌথ প্রযোজনা নীতিমালা এখন অত্যান্ত জটিল বিধায় আমরা এখনও যৌথ প্রযোজনার জন্য সরকারের কাছে আবেদন করতে পারি নাই । আশা করছি আগামীকাল রবিবার আমরা আবেদন করবো । এবং এই অনুমতি পাওয়া সময় সাপেক্ষ ব্যাপার ।

উপরোক্ত সকল বিষয় বিবেচনা করে, আমরা শুটিং শুরু করার সিদ্ধ্যান্ত নিয়েছি নভেম্বর এর প্রথম সপ্তাহ থেকে । যেহেতু আমাদের চুক্তি ছিল শ্রধ্যা কাপুর এর সাথে সেপ্টেম্বর ২৭, ২০১৯ থেকে অক্টোবর ২০ – পর্যন্ত (এবং আমরা তার এজেন্ট এর কাছে অ্যাডভান্সড সাইনিং মানি পাঠিয়ে দিয়েছিলাম)। আর শ্রধ্যা কাপুর নভেম্বর থেকে বলিউডের অন্য সিনেমাতে শিডিউল দিয়ে রেখেছে, বিধায় আমাদের আপকামিং মাসুদ রানা (MR9) সিনেমায় “সুলতা” চরিত্রে অভিনয় করতে পারছেন না।

তবে মাসুদ রানার ভক্ত, দর্শক ও শুভানুধ্যায়ীদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। ইতোমধ্যেই বলিউডের আরেকজন অভিনেত্রী মাসুদ রানা মুভিতে অভিনয়ের ব্যাপারে আমাদের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। শিগ্রিই জানিয়ে দেবো কে অভিনয় করতে চলেছেন “সুলতা” চরিত্রে। আশা করছি দর্শকদের ভালো ।

আপনারা নিশ্চিত থাকতে পারেন যে একটি আন্তর্জাতিক মানের স্পাই থ্রিলার মুভি বানাতে আমরা চেষ্টার কোনো ত্রুটি রাখছি না। আশা করছি “MR9” বাংলা সিনেমার ইতিহাসে একটা মাইকফলক হয়ে থাকবে। জাজ মাল্টিমিডিয়ার পাশে থাকার জন্য আপনাদের প্রত্যেককেই জানাই অজস্র ধন্যবাদ!

কাজী আনোয়ার হোসেনের বাংলাদেশি স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ সিরিজের প্রথম পর্ব ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর ইংরেজি নাম হবে ‘এমআর-৯’। সিনেমাটির ‘সুলতা’ চরিত্রে ‘আশিকি টু’খ্যাত বলিউড তারকা শ্রদ্ধার নাম ঘোষণা করা হয়েছিল। তবে এখন কাকে এই চরিত্রে নির্ধারণ করা হচ্ছে তা জানায়টি প্রযোজনা প্রতিষ্ঠানটি।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ‘মাসুদ রানা’ নির্মাণে ১০ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৮৩ কোটি টাকা খরচ হবে। এটি বাংলা ও ইংরেজি ভাষাতে তৈরি হবে। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও কলকাতায়। আর সারাবিশ্বে একযোগে ইংরেজি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন