বিনোদন

তাদের এবার ৪ কোটি

ইমরান ও কণার গাওয়া ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কাউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথার গানটি প্রকাশ হয়েছিলো গেলো বছর মে মাসে। ‘পোড়ামন ২’ ছবির এ গানটি দর্শক হৃদয়ে ঠাঁই করে নেয়। গানটি ইউটিউবে কোটির মাইলফলক ছুঁয়েছে অনেক আগেই। তবে আজ এ গানটি ইউটিউবে ৪ কোটির মাইলফলক ছুঁয়েছে। ৪ কোটিরও বেশি দর্শক গানটি দেখেছে। ফোক রোমান্টিক ধাঁচের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা। এর আগেও তাদের গাওয়া অনেক গান কোটির মাইল ফলক ছুঁয়েছে। বাড়লো আরও একটি কোটি ভিউ।

রূপসী বাংলার প্রকৃতির মাঝে এ গানের ভিডিওতে রোমান্টিকভাবে হাজির হয়েছেন ‘পোড়ামন ২’ ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পূজা। শাহ আলম সরকারের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইমন সাহা।

ইমরান বলেন, এটা ফোক রোমান্টিক ধাঁচের একটা মেলোডি গান। আমি সাধারণত রোমান্টিক গানই করি বেশি, ফোক করা হয় না। গ্রামীণ প্রেক্ষাপটে মাটির কথা ও প্রচলিত সুর যেগুলা মানুষের খুব চেনা। এটা আমার জন্য একটু ডিফরেন্ট। শ্রোতাদর্শকদের আমার এই গানটি ভালো লেগেছে এতে আমি খুবই আনন্দিত।

সিয়াম বলেন, একটা অডিও গান আর ফিল্মের একটা গানের মধ্যে অনেক পার্থক্য। ফিল্মের কোন গান যখন কোটি ভিউ পার করে এটা অনেক মেজর একটা বিষয়, ব্লাস্টের ব্যাপার। শুনে খুব আনন্দ লাগছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন