বিনোদন

নেহালকে বিয়ে করছেন সাবিলা

দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সাবিলা নূর। ২৫ অক্টোবর ঢাকায় তাঁর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। কথা গুলো বলছিলেন সাবিলা।

সাবিলার হবু বর নেহাল সুনন্দ তাহের পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনের একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে তাঁর মেয়েকে বিয়ের প্রস্তাব দেন নেহাল।

সাবিলা বলেন, মায়ের কাছে সরাসরি বিয়ের প্রস্তাব দেওয়ার পর আরেকটু সময় নিতে বলেছিল। মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। ২৫ অক্টোবর বিয়ে আর তার আগের দিন ঢাকার একটি ক্লাবে আমাদের গায়েহলুদ অনুষ্ঠান আয়োজন করা হবে। ২৭ অক্টোবর হবে বউভাত।

সাবিলা আরো বলেন, নেহাল আমার খুব ভালো বন্ধু। আমাকে বোঝে। আমার কাজের ব্যাপারও বেশ সাপোর্টিভ। আমার কঠিন সময়ে ও আমার পাশে ছিল। সেই বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি ভেবে ভালো লাগছে। ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’

চাঁদপুরের ছেলে নেহাল। বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট। চট্টগ্রামের মেয়ে সাবিলার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে সাবিলা সবার ছোট।

সাবিলা নূর নাটক ও টেলিফিল্মে নিয়মিত অভিনয় করছেন। বর্তমানে যারা তাদের অভিনয় দক্ষতার মাধ্যমে খ্যাতি পেয়েছেন, তাদের মধ্যে অন্যতম সাবিলা নূর। ২০১৪ সালে সাবিলা নূর মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন। এরপর কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করেন তিনি। সাবিলার প্রথম অভিনীত নাটক ‘ইউ টার্ন’।

তার উল্লেখযোগ্য কিছু নাটক হলো, ইউ-টার্ন, মাংকি বিজনেস, ‘টিন টি, রসায়ন, বুলেটপ্রুফ মেরেজ, মিসফায়ার, মাস্তি আনলিমিটেড, ভালোবাসার ভূত ও ভবিষ্যৎ, পরকিয়া, হেল ম্যাট, ব্রেকআপ পার্টি, সাইরেন, জল কলম্ক, জোনাকির আলো, মেঘ এনেছি ভেজা, পাশাপাশি । এছাড়াও তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে গ্রামীণ ফোন, নেস্কেফে, প্রান ফিট ইত্যাদি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন