বিনোদন

শেষ হলো সেতু’র শরীফ হোম এপ্লায়েন্সের স্যুটিং

বিনোদন প্রতিবেদকঃ রাজধানীর প্রিয়াঙ্কা স্যুটিং হাউজে স্যুটিং শেষ হলো শরীফ মেলামাইনের সহযোগী প্রতিষ্ঠান শরীফ হোম এপ্লায়েন্স এর পণ্য শরীফ মিক্সার গ্রাইন্ডারএর বিজ্ঞাপন চিত্রের। শরীফ গ্রুপের হেড অফ ব্রান্ড কমুনিকেশন ইনামুল মজিদ জুয়েলের সার্বিক তত্বাবধানে নির্মিত সেই বিজ্ঞাপন এর মডেল হয়েছেন মডেল/অভিনেত্রী রেজমিন সেতু।
শরীফ মেলামাইনের মিডিয়া ডিপার্টমেন্ট এর নিজস্ব প্রডাকশন ড্রামা বেইজড এই বিজ্ঞাপনটি খুব শীঘ্রই দেখা যাবে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে।

এ প্রসঙ্গে সেতু জানায়, চমৎকার স্যুটিং পরিবেশ এবং সবার আন্তরিকতায় সুন্দর ভাবে শেষ হয়েছে আমাদের কাজ। বিশেষ করে শরীফের হেড অফ ব্রান্ড কম্যুনিকেশন জুয়েল ভাই, ক্রিয়েটিভ ডিরেক্টর সেলিম ভাই, ডিওপি ইভানুল কনক এতোটাই হেল্পফুল ছিলো যে আমার একবার ও মনে হয়নি এই সেটে আমি নতুন। কাজের সময়টা সবাই খুব উপভোগ করেছি। কারন ইউনিটের প্রতিটা মেম্বার ছিলেন খুব আন্তরিক। আশা করি কাজটা সবার ভালো লাগবে। কাজটা নিয়ে আমি অনেক আশাবাদী। এই বিজ্ঞাপনে রেজমিন সেতুর কো-আর্টিস্ট ছিলেন মডেল অভিনেত্রী জান্নাত সিঁথি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন