বিনোদন

বেলালের সুরে আভার প্রথম গান ‘তোর লাগিয়া’ (ভিডিও)

সবার পরিচিত মুখ বেলাল খান। একাধারে গায়ক, সুরকার ও কম্পোজার। গায়কী দিয়ে যেমন শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন, তেমনি সুরের যাদুতেও তিনি মুগ্ধতা ছড়িয়েছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

জনপ্রিয় এই সঙ্গীতশিল্পীর সুরে গান গেয়েছেন দেশের অনেক শিল্পী। তবে এবার বেলাল খান সুর করলেন একজন প্রতিভাবান তরুণ গায়িকার জন্য। তার নাম আভা। বেলালের সুরে আভা গেয়েছেন ‘তোর লাগিয়া’ শিরোনামের একটি গান। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন। গানটির সুর ও কম্পোজিশন করেছেন বেলাল খান। সঙ্গীতায়োজন করেছেন এম এ রহমান।

‘তোর লাগিয়া সব ছাড়িয়া হইলাম দেশান্তর, সেই তুই আমারে পর করিয়া হইলি স্বার্থপর’- এমন কথায় সাজানো ফোক ধাঁচের  গানটির মিউজিক ভিডিওসহ জি সিরিজের ইউটিউব চ্যানেলে  প্রকাশ হয়েছে। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সোহেল রানা বয়াতি। আর এতে মডেল হয়েছেন আলভি মামুন ও রুহি আফরোজ।

শিল্পী আভা বলেন, দীর্ঘদিন গানের চর্চা করে যাচ্ছি, মঞ্চে গান পরিবেশন করছি। ‘তোর লাগিয়া’ গানটি আমার প্রথম সন্তানের মত আশা করি গানটি শ্রোতাদের ভাল লাগবে।

গানের ভিডিও লিংক-

https://www.youtube.com/watch?v=OGpifN51ILA


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন