বিনোদন

শাকিব ছাড়া প্রথমবার নিরবের বিপরীতে বুবলী

শাকিব খানের নায়িকা হয়েই রূপালি পর্দায় প্রথম অভিষেক বুবলীর । বসগিরি ছবি দিয়েই এ জুটির সূচনা। ইতোমধ্যে তারা ৯টি ছবিতে অভিনয় করেছেন। প্রায় চারবছর একসঙ্গে শাকিব খানের নায়িকা হয়ে অভিনয় করছেন শবনম বুবলি। শাকিব খানের কাছেই অভিনয়ের অনেককিছু শিখেছেন। কিন্তু  এবার প্রথম শাকিব খানকে ছেড়ে অন্য কারো বিপরীতে অভিনয় করছেন বুবলী।

‘ক্যাসিনো’ শিরোনামের নতুন একটি  ছবিতে অভিনয় করবেন। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন এই সময়ের আরেক জনপ্রিয় চিত্রনায়ক নিরব। এটি পরিচালনা করবেন নির্মাতা সৈকত নাসির। নিরব-বুবলী ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন।

নির্মাতা সৈকত নাসির জানালেন,  গত ১০ নভেম্বর নিরব-বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। তারা ছাড়াও ‘ক্যাসিনো’-তে থাকছেন তাসকিন রহমান। তিনিও চুক্তিবদ্ধ হয়েছেন। ২০ নভেম্বর থেকে ঢাকায় ক্যাসিনো’র শুটিং শুরু হবে। ডিসেম্বরে একাধিক গান ও কিছু দৃশ্যের শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে।

থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি। অন্যদিকে, নিরব-বুবলী দুজনেই প্রথমবার জুটি বেঁধে বড়পর্দায় আসছেন। এমনকি, তাদের দুজনের সঙ্গে তাসকিনও প্রথমবার সৈকত নাসিরের নির্দেশনায় কাজ করতে যাচ্ছেন।

নিরব বলেন, ‘আব্বাস’ দর্শক গ্রহণ করেছেন। নতুন ছবি ‘ক্যাসিনো’ নিয়ে আমি আরও বেশি সিরিয়াস। সঙ্গে বুবলী আছেন। ভালো কিছু করবো, ভালো কাজ উপহার দেব। এই ভাবনাকে মিশন হিসেবে নিয়েই ‘ক্যাসিনো’ করতে যাচ্ছি।এই প্রথমবার বুবলীর সাথে কাজ করতে যাচ্ছি। শাকিব ভাইয়ের বাইরে এই প্রথম বুবলী কাজ করছেন। দর্শকের তুমুল আগ্রহ, প্রত্যাশা থাকবে। সেগুলো মাথায় নিয়ে কাজে নেমেছি। আমি নিজেও এক্সাইটেড ক্যাসিনো নিয়ে।

নায়িকা বুবলী বলেন, সবসময় বলেছি, ভালো গল্পের সিনেমা পেলে অন্যদের সঙ্গে কাজ করবো। এর আগে একাধিক ছবির ব্যাপারে অন্যদের সঙ্গে কথাবার্তা প্রাথমিকভাবে হয়েছিল। শেষ পর্যন্ত টাইমিং হয়নি। তবে এবার ‘ক্যাসিনো’র মাধ্যমে ব্যাটে-বলে মিলে গেছে। সেজন্য আমি কাজ করছি।শাকিব-বুবলী জুটি দর্শকদের ভালোবাসার প্রতিফলন। তার সঙ্গে আগামীতেও চমকপ্রদ কাজ হবে। এর সঙ্গে আমি ভালো প্রজেক্ট পেলে অন্যদের সঙ্গেও কাজ করবো। তবে অবশ্যই সেটা ভালো গল্পের সিনেমা হতে হবে। আসলে ভালো প্রজেক্টের অপেক্ষায় ছিলাম। সব প্রজেক্ট ভালো হয়না। সেজন্য একটু সময় লাগলো। ‘ক্যাসিনো’ আমার ভালো লাগার একটা কাজ হতে যাচ্ছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন