বিনোদন

ইন্ড্রাষ্টিতে নতুন জুটি জুনায়েদ ও বৃষ্টি

২০১৬ সালে মিস্টার এন্ড মিস ফ্রেশ লুক এর মাধ্যমে শোবিজে  পথচলা জুনায়েদ বুকদাদীর । পরে কাজ করেছেন একাধিক টিভিসি। পাশাপাশি কাজ করছেন র্যা ম্প মডেলিং ও ফ্যাশন মডেলিংয়ে। এছাড়া তিনি থেয়াটার নাটকে ও অভিনয় করেছেন এবং কিছু একক নাটকের শুটিং করেছেন। তাছাড়া কিছুদিন আগে “Men’s Fair & Lovely Channel i Hero – কে হবে মাসুদ রানা? এর ১ম রানার আপ হয়েছেন। এখন চ্যানেল আইয়ের নিয়মিত কাজ করছেন।

এদিকে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার -২০১৮ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন সারওয়াত আজাদ বৃষ্টি। ১২ হাজার প্রতিযোগীকে টপকে প্রথম রানার আপ হিসেবে জিতেছিলেন চার লক্ষ টাকা। পেয়েছিলেন রাতারাতি তারকাখ্যাতি। এতে করে বদলে গেছে তার জীবন। কিন্তু বৃষ্টি বলছেন, তিনি আগের মতোই আছেন!

তার ভাষায়, সাধারণ একটা মেয়ে ছিলাম তেমনই আছি। তিনি বলেন, কিন্তু ফোনটা আগের চেয়ে বেশি আসা শুরু হয়েছে। এই জিনিষটা বেশি দেখছি। যাইহোক এই এক বছরের বেশি সময়ে বেশ কিছু ফটোশুটে করেছি এবং কিছু একক নাটকের শুটিং করেছি।

প্রথমবার জুনায়েদ ও বৃষ্টি একসঙ্গে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। টেলিফিল্মটির নাম ‘রক্তেভেজা চিরকুট’। আবীর ফেরদৌস ও রাইয়ান মাহমুদের রচনায় টেলিফিল্মটি নির্মান করেছেন সহিদ উন নবী। সম্প্রতি এর শুটিং শেষ হয়েছে। চলতি মাসের ২৯ তারিখে দুপুর ২টায় চ্যানেল আইতে প্রচারিত হবে।

দুর্ধর্ষ আন্ডার কভার পুলিশ অফিসার ঐন্দ্রীলা। আন্ডারগ্রাউন্ড অপরাধীদের কাছে একটা ত্রাশের নাম এ-ই ঐন্দ্রীলা। কিন্তু কোন অপরাধীই তাকে দেখে নাই। অনেকেই একাধিকবার হত্যার মিশনে এসে নিজেরাই বলি হয়েছে, কিন্তু সোহানা জায়গাতেই আছে। একের পর এক সফল অপারেশনের পর তার উপর টাস্ক আসে, ঢাকা শহরের উদীয়মান মাফিয়া শুভকে ধরার। কিন্তু ঐন্দ্রিলা পরিবার তাকে নিয়ে বার বার ভয় পায়, তারা অনুরোধ করে এই কেসে না জড়াতে। কিন্তু সে কোন পাত্তা দেয় না, সে তার লক্ষ্যে অটুট।

শুভ একটি ভয়াবহ ত্রাশের নাম। তার অপরাধের সীমানা দিন দিন বেড়েই চলছে। একের পর এক প্রতিপক্ষকে ঘায়েল করে আন্ডারওয়ার্ল্ড দিন দিন নিজের কব্জায় নিয়ে নিচ্ছে শুভ। যেভাবেই হউক শুভ্র কাছে যেতে হবে। শুভ্র র সম্বন্ধে সহকর্মী বায়েজীদকে সাথে নিয়ে একের পর এক তথ্য সে সংগ্রহ করতে থাকে। তখন শুভ্র একটাই দুর্বলতা খুজে পায়। তা হল মানুষের উপকার করতেও ভালবাসে শুভ্র। অদ্ভুত লাগে, যে পেশার ফলাফলই মানব জাতির ক্ষতি সেই পেশার লোক মানুষের উপকারও করে। সোহানা একদিন শুভ এলাকায় গিয়ে একটি অপহরন চেষ্টার নাটক করে, তখন শুভকে বাঁচায়।

ঐন্দ্রীলা তার সম্পর্কে মিথ্যে তথ্য দেয়, তার নাম বলে আয়েসা, ঢাকায় এসেছে কাজের খোজে। থাকার জায়গা নেই। শুভ ঐন্দ্রীলাকে কাজ দেয়, থাকার জায়গা দেয়। দিন দিন ওর সাথে শুভদের সম্পর্ক ভালো হতে শুরু করে। শুভ প্রধান শত্রু আকবর শরীফ। আকবর শরীফ বিভিন্ন ভাবে নাজেহাল করার চেষ্টা করে শুভকে। এদিকে শুভ র ভাল লেগে যায় ঐন্দ্রীলা নামের আয়েসা কে। একদিকে আকবর শরীফের আক্রমন অন্যদিকে ঐন্দ্রলীরা প্রতি তার ভাললাগা। একদিন ঐন্দ্রলীর সামনেই আক্রমনের শিকার হয় শুভ। শুভ সেখান থেকে উতরে আসে। এরপর তাকে বিভিন্ন ভাবে পরিচর্যা করে। ঐন্দ্রলীরা আয়েসা সেজে আস্তে আস্তে ভালবাসার ছলনা করে ও সকল তথ্য পুলিশ ডিপার্টমেন্টে পাঠাতে থাকে। স্বীদ্ধান্ত হয় শুভ এনকাউন্টারে মারা হবে, কিন্তু কিভাবে। তার উত্তর মিলবে টেলিফিল্ম ‘রক্তেভেজা চিরকুট’-এ।

নির্মাতা নবী বলেন, আশা করছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব। দর্শকরা অনেক সুন্দর একটি গল্প পেতে যাচ্ছে ‘রক্তেভেজা চিরকুট’ টেলিফিল্ম’র মাধ্যমে। তাছাড়া বাংলা নাটকের নতুন একটি জুটি ও পেতে যাচ্ছে দর্শক। তাদের ভালো করার ইচ্ছা ও অভিনয়ের প্রতি প্রচন্ড আগ্রহ আর নিষ্ঠা তাদের অনেক দুর নেবে। এই টেলিফিল্মে  অসাধারন অভিনয় করেছেন জুনায়েদ ও বৃষ্টি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

জুনায়েদ বলেন, সবমিলিয়ে খুব ভালো একটি কাজ হয়েছে। নবী ভাইয়ের নির্দেশনায় নির্মিত টেলিফিল্মটি দর্শকের পছন্দের শীর্ষ একটি টেলিফিল্ম  হবে বলে আমার বিশ্বাস। গল্পে চরিত্রানুযায়ী যেমন একজন অভিনেত্রীর প্রয়োজন ছিল তেমনি বৃষ্টি ইসলাম এই চরিত্রে অভিনয় করে যেন চরিত্রটিকে জীবন্ত করে তুলেছেন।

বৃষ্টি বলেন, টেলিফিল্মটির গল্প একটু বেশিই ভালোলেগেছে। নতুন হিসেবে কাজ করতে গিয়ে সবারই ভীষণ সহযোগিতা পাচ্ছি আমি। পরিচালক নবী ভাই প্রতিটি দৃশ্য আমাকে বুঝিয়ে কাজ আদায় করিয়ে নিয়েছেন। আশা করছি নাটকটি দর্শকের কাছে খুব ভালোলাগবে।

১৯৫২ এন্টারটেনমেন্ট প্রযোজিত টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জুনায়েদ, বৃষ্টি, সুজাত শিমুল, রেশমী, সাদিয়া, পনির শিকদার, আজম খান, নবী সহ অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন