বিনোদন

নতুম জুটি ইমরান-সায়লা সাবি

বাংলাদেশের জনপ্রিয় সুরকার, সংগীত পরিচালক ও সঙ্গীত শিল্পী ইমরান। অন্য দিকে সায়লা সাবি শুরু তার ম্যাঙ্গোলী সেরা নাচিয়ে দিয়ে। এর পর নাটক টিভি বিজ্ঞাপন ফিল্ম একে একে সব করেছে সায়লা সাবি। ২ জন ২ মেরুর দিকে হলেও তাদের একটা বিশেষ মিল আছে তারা ২ জন একি টিভি চ্যানেল থেকে আশা চ্যানেল আই । এবার তারা জুটি হলেন ।

‘কি জ্বালা দিলা তুমি’ শিরোনামে নতুন একটি গান নিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। আর গানটির ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছেন সায়লা সাবি। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতয়োজন করেছেন ইমরান নিজেই। সম্প্রতি  ঢাকার আশুলিয়ায় গ্রামীণ পরিবেশে দুই দিন ধরে গানটির ভিডিওর শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা।নতুন বছরের শুরুতেই সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে।

ইমরান বলেন, ‍গানটি আধুনিক হলেও ভেতরে হালকা ফোক আবহ আছে। গানের কথার সঙ্গে মিল রেখেই গ্রামীণ পরিবেশে ভিডিওটির শুটিং হয়েছে। মজার বিষয় হচ্ছে ভিডিওর কিছু দৃশ্যে আমি লুঙ্গি পরে অভিনয় করেছি। গল্পের প্রয়োজনে এমনটা করা। শায়লা সাবির সঙ্গে এটি আমার প্রথম কাজ। সব মিলিয়ে বছরের শুরুতে ভক্তরা ভালো একটি উপহার পেতে যাচ্ছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন