বিনোদন

আবারও কায়েস আরজু-পরী

দ্বিতীয় বারের মত আবারও কায়েস আরজু ও পরীমনি একসঙ্গে জুটি বাধছেন নতুন একটি সিনেমায় । নতুন সিনেমার নাম’ মন জ্বলেরে’। সিনেমাটি পরিচালনা করবেন মেহেদি হাসান ।

এদিকে মেহেদি হাসান চলতি বছরে প্রথম পরিচালায় নাম লিখান ‘আগুনে পোড়া কান্না’ নামে একটি চলচ্চিত্রে।  এটি তার পরিচালনায় প্রথম ছবি আর সেটার নায়ক হিসেবে নায়ক আরজু । ছবিতে আরজুর সঙ্গে জুটি বেঁধেছেন  করেছেন নবাগতা আরোহী। ছবিটি এখনও মুক্তির মিছিলে রয়েছেন । খুব শিগগিরই মুক্তি পেতে পারে বলে ধারনা করা হচ্ছে ।

নতুন ছবিটি নিয়ে কায়েস আরজু বলেন, একদম মৌলিক ও সামাজিক গল্পের একটা ছবি। গল্প পছন্দ হলেই অভিনয় করার আগ্রহ হয়। সেই জায়গা থেকে এটার গল্পটা ভালো লেগেছে।

পরীর সঙ্গে কাজ প্রসঙ্গে তিনি বলেন, আমি আর পরী এর আগেও একসাথে একটি ছবিতে কাজ করেছি । সেটি প্রশংসিত হয়েছে। আশা করছি এবারও ভালো কিছুই হবে। খুব শিগগিরই ছবির বিষয় জানিয়ে দেওয়া হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন