বিনোদন

বিয়ের পর নাটকে ঈশানা

চলতি বছরের প্রথম দিকে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা মধ্য দিয়ে বিয়ের পিঁড়িতে বসেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশানা খান। পাত্র সারিফ চৌধুরী। থাকেন অস্ট্রেলিয়ার সিডনিতে। পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। সারিফ চৌধুরী ছুটিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। তার কিছুদিন পরেই ঈশানাকে নিয়ে পাড়ি জমান অস্ট্রেলিয়াতে ।

এরই মধ্যে পাঁচ মাস পরে কাজে ফিরে এরইমধ্যে পুরোদস্তুর ব্যস্ত হয়ে পড়েন ঈশানা ।তবে বাংলাদেশে নই শুটিংটি করছেন অস্ট্রেলিয়াতে “মন দরজা” শিরোনামের একটি থারাবাহিক নাটকে। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হচ্ছে। আকিদুল ইসলাম রচনায় লিটু করিমের পরিচালনায় নাটকে আরো অভিনয় করছেন নিলয় আলমগীর ও নাদিয়া আহমেদ।

বিয়ের পর থেকে ঈশানা অস্ট্রেলিয়াতে আছেন , এখনও সেখানেই রয়েছেন। অভিনয়ের জন্য স্বামী সহ সবাই তাঁকে বেশ উৎসাহ ও অনুপ্রেরণা দিচ্ছেন বলে জানান তিনি।

ঈশানা বলেন, নিজের জোবনের কিছুটা পরিবর্তন এসেছেই, বেড়েছে দায়িত্বও। বিয়ের আগে শুটিংয়ে যাওয়ার পুর্বে কস্টিউম, নাটকের চিত্রনাট্যের বিষয়েও খেয়াল রাখতেন আমার মা। আর বিয়ের পর এখন সেটা নিজেকেই করতে হচ্ছে। নিজ দায়িত্বে এসব করছি, বেশ উপভোগও করছি।

তিনি আরও বলেন, নতুন পরিবারে এসেও সবার কাছ থেকে প্রশংসা পাচ্ছি, সাপোর্ট পাচ্ছি। সবাই খুবই আন্তরিকভাবে আমার কাজকে উৎসাহ দিচ্ছেন। বিয়ের পর প্রথম দিন শুটিংয়ে যাওয়ার সময় স্বামীর উৎসাহ পেয়েছি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন