বিনোদন

সাড়া ফেলেছে সজল-হৃদি’র ঢাকা প্লাটুনের থিম সং

বঙ্গবন্ধু বিপিএল টুর্নামেন্টকে ঘিরে ঢাকা প্লাটুনের থিম সং গাইলেন মুক্তাকী হাসিফ ও নেওয়াজ ‘অলিগলি মাঠে-ঘাটে উড়েছে রঙের ফানুস/ ছক্কা চারে মাতোয়ারা ছুটেছে হাজার মানুষ/ বুঝে সবাই হবে লড়াই চলবে এবার তলোয়ারি/ বিজয় উল্লাসে হইহই হুল্লোড়ে/ প্লাটুন খেললে মাঠ কাঁপাবে ঢাকা’—এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন ও নেওয়াজ মাহতাব। সুর করেছেন নেওয়াজ মাহতাব ও ইমন চৌধুরী।

এরই মধ্যে গানের ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। এতে পারফর্ম করেছেন দর্শকপ্রিয় অভিনয়শিল্পী আব্দুন নূর সজল ও হৃদি শেখ। এছাড়াও ভিডিওতে দেখা যায় মাশরাফি, তামিমসহ বেশকজন খেলোয়াড়। তাছাড়া গলি বয় রানাকেও দেখা যায়। গানটি মুক্তির পর দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছে। এটি পরিচালনা করেছেন ফজলে রাব্বি মৃধা।

নেওয়াজ মাহতাব বলেন, খুব সুন্দর একটা গান হয়েছে। খুব মজা করে গানটি গেয়েছি। ক্রিকেট নিয়ে এমন সুন্দর একটি গেয়ে নিজের মধ্যে খুব ভালোলাগা কাজ করছে। তাছাড়া সম্ভবত বাংলাদেশে নির্মিত সবচেয়ে ব্যয়বহুল গান। এই গানের সৌন্দর্য হলো—ঢোল, তবলা, কাওয়ালি ও র‌্যাপের সঙ্গে ক্রিকেটের চেতনাকে তুলে ধরা।

উল্লেখ্য, জমকালো আয়োজনের মধ্য দিয়ে গেল ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল ‍বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত হয়ে এর উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই মধ্যে জমে উঠেছে বিপিএলের এবারের আসর।

থিম সং-এর লিংক


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন