বিনোদন

মম’র জন্মদিন আজ

বাংলা নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল জাকিয়া বারী মম’র জন্মদিন আজ। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হয়েছেন তিনি। ২০০৭ সালে তৌকির আহমেদের দারুচিনি দ্বীপ চলচ্চিত্রের মাধ্যমে রুপালী পর্দায় তার অভিষেক ঘটে। অভিষেক সিনেমায়ই তিনি অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। জাকিয়া বারী মম’র জন্মদিনে দেশরিপোর্ট পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা।

বছরের এই একটি দিনে সাধারণত মম কোন শুটিং রাখেন না। দিনটিতে তিনি তার মা’কে সময় দেন। তার একমাত্র ছেলে উদ্ভাসের সঙ্গেও সময় কাটান।

মম বলেন, জন্মদিন অন্যান্য আর সব সাধারণ দিনের মতোই কাটবে। তবে এই দিনটি একান্তই আমার দিন। দিনটিতে আমি আমার মতো সময় কাটানোর চেষ্টা করি। একটি সময় আমি আমার আম্মা এবং আমার সন্তানের সঙ্গে সময় কাটাই। এই সময়টা আমার জন্মদিনের বিশেষ সময়। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন সুস্থ সুন্দর থাকতে পারি। আপনাদের ভালো লাগার মতো কাজ উপহার দিতে পারি।

এদিকে মম এরইমধ্যে শেষ করেছেন অঞ্জন আইচের নির্দেশনায় ‘আগামীকাল’ সিনেমার কাজ। নতুন এ সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী মম। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে রায়হান রাফির ‘দহন’। তবে অরুণ চৌধুরীর ‘আলতাবানু’ সিনেমায় অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হন এই অভিনেত্রী।

এছাড়া এরইমধ্যে মম নজরুল ইসলাম রাজুর নির্দেশনায় ‘ঘরে বাইরে’ ধারাবাহিকের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন মম’র সঙ্গে অভিনয়ের সেরা জুটির নায়ক জিয়াউল ফারুক অপূর্ব।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন