বিনোদন

প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় রুনি, নায়ক বাপ্পি

বহু নাটকের নাট্যকার রুমান রুনি। মূলত ক্যামেরার পেছনের মানুষ। নাটক লেখার পাশাপাশি নাটক পরিচালনাও করে থাকেন তিনি। তবে এবার তিনি আসছেন আরও বড় পরিসরে।

প্রথমবারের মতো তিনি পরিচালনা করতে যাচ্ছেন চলচ্চিত্র। শিগগিরই যে তিনি শুটিং শুরু করবেন তেমনটা নয়। তবে চলচ্চিত্রের জন্য গুছিয়ে ফেলেছেন গল্প, চিত্রনাট্যসহ অনেক কিছুই। নায়কের বিষয়টিও চুরান্ত। তার এ সিনেমার নায়ক বাপ্পি চৌধুরী। তবে সিনেমার নামটি এখনও চুরান্ত করা হয়নি। এটির চিত্রনাট্য করছেন আব্দুল্লাহ জহির বাবু।

সম্প্রতি চলচ্চিত্র পরিচালনা করার ব্যাপারটি নিশ্চিত করেছেন রুমান রুনি। তিনি বলেন, আপনাদের দোয়া নিয়ে ছোটপর্দা থেকে বড়পর্দায় কাজ করতে যাচ্ছি। অর্থাৎ আমি ফিল্ম বানাচ্ছি। এ কথা সত্য যে, ফিল্ম বানানোর স্বপ্ন নিয়ে আমি নির্মাণে আসিনি। তবে নির্মাণ করতে করতে ফিল্ম বানানোর স্বপ্ন দেখতে শুরু করেছিলাম। অবশেষে আমার স্বপ্নটি পূরণ হতে যাচ্ছে।

তিনি আরও বলেন, নাটক নির্মাতারা যখন ফিল্ম নির্মাণের ঘোষণা দেন, তখন অনেকেই মনে করেন, দেশ-বিদেশে অ্যাওয়ার্ড পাওয়ার জন্য ‘‘মাথার ওপর দিয়ে যাওয়া গল্প’’ বলবে। কিন্তু না। ‘‘মাথার ওপর দিয়ে চলে যাওয়া গল্প’’ বলার মতো মেধাবী নই আমি। আপনাদের ভালো লাগবে, আপনারা ফুললি এন্টারটেইন হবেন, পরিপূর্ণ তৃপ্তির ঢেঁকুর তুলে হল থেকে বের হবেন— এমন একটি ফিল্মই বানানোর চেষ্টা করব আমি।

রুনি বলেন, গল্পটি চিত্রনাট্য পর্যায়ে আছে। এটি শেষ হলে, আমি চিত্রনাট্যটি আমি আরও কয়েকজনকে পড়তে দেব। তারপর চূড়ান্ত হবে চিত্রনাট্য। আশা করছি বড় কাস্টিংয়ের সিনেমা হবে এটি। এদিকে এ সিনেমার জন্য নায়ক বাপ্পি চৌধুরীকে চুক্তিবদ্ধ করেছি।

এবিষয়ে বাপ্পি চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হ্যা রুনি ভাইয়ের সাথে একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি ভালো কিছু হতে যাচ্ছে।

শিগগিরই সিনেমার বিষয়ে বিস্তারিত জানানো হবে। সব কিছু গুছিয়ে নিয়ে তারপরেই মাঠে নামবেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন