বিনোদন

শিশুদের জন্য কণার ‘প্লে হাউজ’

সংগীতাঙ্গনের এই সময়ের সবচেয়ে আলোচিত কণ্ঠশিল্পীর নাম কনা। পুরো নাম দিলশাদ নাহার কনা। অডিও, চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেল- সবখানেই কনার আনাগোনা। এখনকার ৮৫ শতাংশ বিজ্ঞাপনের ভয়েস কনার। পাশাপাশি প্রতিনিয়ত নতুন গান, স্টেজ শো নিয়ে তুমুল ব্যস্ত এই কণ্ঠশিল্পী। কনার ভাষায়, কাটায় কাটায় শিডিউল। কথা বলারই যেন সময় নেই তার। তবে এত ব্যস্ততার মাঝেও ক্লান্তির বিন্দুমাত্র ছাপ নেই কনার চোখে-মুখে। খুব অল্প সময়েই তরুণ প্রজন্মের নয়নমণিতে পরিণত হওয়া এ তারকা এবার ব্যবসা শুরু করতে যাচ্ছেন। কনা এবং তার বন্ধুরা মিলে একটি কিডস প্লে জোন চালু করলেন। সাত হাজার স্কয়ারফিটের এই খেলাঘরের উদ্বোধন হয়েছে (২০ ডিসেম্বর)।

কণা জানালেন, বেশ কয়েকজন দামি তারকাদের উপস্থিতিতে শুক্রবার বেলা ৪টার দিকে এটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

কনা বলেন, বাসার বাহিরে কোথাও বাচ্চাদের নিয়ে খেতে গেলে দেখা গেছে ছোট একটা প্লে জোন থাকে, সেখানে বাচ্চারা খেলে। কিন্তু আমরা যেটা করতে যাচ্ছি সেখানে বাচ্চারা খেলতেই যাবে। যদিও পাশে একটা রেস্টুরেন্ট আছে যদি বাচ্চারা খেলাধুলা করতে করতে ক্ষুধার্ত হয়ে যায় বা অভিভাবকরা খেতে চায় সেখানে যেতে পারবে।

তিনি আরো বলেন, আমাদের  ঢাকাতে বাচ্চাগুলো একটু আনন্দ সময় কাটানোর জন্য কতটা অসহায় হয়ে থাকে।  বাচ্চাদের জন্য সেভাবে কোন পার্ক, মাঠ বা খেলার জায়গা নেই। এই কারণেই এই প্লে জোনটা চালু করা।

কনার কিডস প্লে জোনের নাম ”প্লে হাউজ”। আর এটির অবস্থান মিরপুর ডিওএসএইচ শপিং কমপ্লেক্সের ১১ তলায়।

সাম্প্রতিক সময়ে বিভিন্ন স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। আর সেই সাথে বিভিন্ন গানের রেকর্ডিং এর কাজ করছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন