বিনোদন

নাইমুল ইসলাম রাতুলের ‘সাজনা রে’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদকঃ ২০১৩ সালে গানের রিয়্যালিটি শো ‘খুদে গানের রাজ’র মধ্য দিয়ে পরিচিতি পান খুদে কণ্ঠশিল্পী নাইমুল ইসলাম রাতুল। প্রতিযোগিতাটির দ্বিতীয় রানার্স-আপ হয়েছিলেন তিনি। এরপর কণ্ঠ দিয়েছেন তিনটি সিনেমায়। এর মধ্যে ‘পুত্র’ চলচ্চিত্রে গান করে শ্রেষ্ঠ গায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পেয়েছেন এই শিল্পী।

এবার প্রথমবারের মতো মৌলিক গানের ভিডিও প্রকাশ করলেন রাতুল। তার ‘সাজনা রে’ শিরোনামের গানটি বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির কথা ও সুর সুস্মিতা বিশ্বাস সাথীর। সংগীত পরিচালনা করেছেন রাফি মোহম্মদ। রাতুলের সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন অর্পিতা। আর নির্দেশনা দিয়েছেন জেমস সরকার ও হাসিবুর রহমান।

গানটি প্রসঙ্গে নাইমুল ইসলাম রাতুল বলেন, এর আগে সিনেমার গানে কণ্ঠ দিয়েছি। তবে প্রথমবার নিজের মৌলিক গান ও ভিডিও প্রকাশ পেলো। আমি খুব আনন্দিত। শ্রোতা-দর্শকদের গানচিত্রটি ভালো লাগলেই নতুন আরও গান প্রকাশে আমি উৎসাহী হবো।

‘সাজনা রে’ গানটি প্রকাশ পেয়েছে এসএফ মাল্টিমিডিয়ার ব্যানারে। গানটি রাতুলের আসন্ন নতুন অ্যালবামে থাকছে। মোট দশটি গান নিয়ে অ্যালবামটি খুব শিগগির প্রকাশ পাবে বলে জানান এই গায়ক।

গান- https://youtu.be/wLA9v__vZ9A


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন