বিনোদন

নিশোর গালে চড় দিলেন তিশা!

টিভি পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশা। তারা জুটি বেঁধে কাজ করেছেন অনেক নাটকে। দেখা গেলো তারা দাড়িয়ে তর্ক বিতর্ক করছেন। তিশা নিশোকে বলছেন ‘তুমি কি জানো তুমি সিক?’ তানজিন তিশার এমন প্রশ্নের উত্তরে আফরান নিশো বলেন, ‘আমি সিক, তুমি কি? তুমি হচ্ছো মানসিক প্রতিবন্ধী।’ রেগে গিয়ে তিশা বলেন, ‘আমি কিন্তু থাপ্পড় লাগিয়ে দিব।’ অন্যদিকে নিশো বলেন, ‘আমি কি ছেড়ে দিব নাকি? তুমি একটা মারলে আমি দশটা মারব। একদম এরকম করে আছাড় মারব।’ কথা শেষ না হতেই নিশোর গালে চড় বসিয়ে দেন তিশা।

এমন কাণ্ডে হয়তো সবাই অবাক হওয়ার কথা । কিন্তু এটি বাস্তব নয় ‘লল’ নামে একটি নাটকের দৃশ্যে এমনটা করেছেন। আর এই দৃশ্যটি দেখা গেছে এ নাটকের প্রকাশিত প্রমোতে। নাটকটির রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

নিশো বলেন, নাটকটির গল্প ও নির্মাণশৈলীর ভঙ্গিটা সম্পূর্ণ আলাদা। এখানে আমার চরিত্রে অনেক বৈচিত্র্য আছে। কাজটি করে আমার অনেক ভালো লেগেছে।

তিশা বলেন, বলেন, একদম ভিন্ন ঘরানার গল্পের নাটক এটি। আশা করছি, সবার ভালো লাগবে।

বড়দিন উপলক্ষে নির্মিত এ নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ। আগামী ২৫ ডিসেম্বর লাইভ টেকের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।

প্রমো লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন