বিনোদন

খন্দকার মুন্তাহিদুল লিটনের মৃত্যু পূর্বে ২ ঘন্টা ১০ মিনিট!

বিনোদন প্রতিবেদকঃ নতুন প্রযোজনা প্রতিষ্ঠান গজনী মাল্টিমিডিয়া ব্যানারে ময়মনসিংহের ৪টি বন্ধ থাকা সিনেমা হল চালু করছেন ও নতুন একটি ছবি নাম এন্টি করলেন চলচ্চিত্র পরিচালক খন্দকার মুন্তাহিদুল লিটন। চলচ্চিত্রটির নাম মৃত্যুর পূর্বে ২ ঘন্টা ১০ মিনিট। এতে নতুন জুটি উপহার দিতে যাচ্ছেন পরিচালক। নবাগত এ জুটির হলেন মডেল রাকিব সুলতান ও টিভি মডেল ফারজানা মিহি।

আরো সম্ভব্য অভিনয় শিল্পীরা হলেন- ফজলুর রহমান বাবু, রেবেকা, সুব্রত ও মঞ্চের অালোচিত শিল্পীরা। একটি বিশেষ চরিত্রে জনপ্রিয় পরিচালক, অভিনেতা সালাউদ্দিন লাভলু।

এ প্রসঙ্গে পরিচালক খন্দকার মুন্তাহিদুল লিটন বলেন, চলচ্চিত্রটি এখন নায়ক নায়িকার গ্রুমিং চলছে। আগামী ফেব্রুয়ারিতে যে কোন শুক্রবারে মহরত অনুষ্ঠিত হবে।

লিটন আরো জানান, ছবিটি আমার স্বপ্নে ছবি। পুরো টাইট ফ্রেমের উপর এই ছবির শুট করা হবে যা ইতিমধ্যে এমন গল্পের ছবি উপমহাদেশে তৈরি হয়নি। আমার দৃঢ় বিশ্বাস যারা সৃষ্টিকর্তা বিশ্বাস করেন, ধর্ম বিশ্বাস করেন। তারা জীবন ও ধর্মের মূল্যবোধ বুজতে পারবেন। আমি সবার কাছে দোয়া প্রার্থী এই চলচ্চিত্রের কাজটি সুস্থ ও সুন্দরভাবে শেষ করতে পারি।

নবাগত রাকিব সুলতান জানান, সিনেমার গল্প শুনে অামার অনেক ভালো লেগেছে। খন্দকার মুন্তাহিদুল লিটন স্যারের প্রথম চলচ্চিত্র শেষ চুম্বন সিনেমাটি অামি ৭বার ঢাকার বলাকা সিনেমা হলে গিয়ে দেখেছি। অামার অনেক ভালো লেগেছিল। স্যারের সাথে অামার সাত বছরের পরিচয়। স্যার অামাকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করবেন বলেছিল। তারপর হঠাৎ একদিন অামাকে খুশির খবর জানালেন। এটা অামার স্বপ্নের সিনেমা। অামি তিন বছর ধরে অপেক্ষায় অাছি এই সিনেমায় অভিনয় করার জন্য। অবশেষে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। অামি কোন নায়ক হতে এই সিনেমায় কাজ করছি না। অামি একজন ভালো অভিনেতা হতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।

নবাগতা ফারজানা মিহি বলেন, আমি এতদিন নিজেকে প্রস্তুত করছিলাম সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিলো। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।’ লিটন স্যারে প্রথম ছবি শেষ চুম্বন ছবিটি আমি দেখেছি। ছবিটি অনেক ভালো গল্পের ছিলো। এটা হবে আশা রাখি। তাকে অনেক ধন্যবাদ আমাকে এতো সুযোগ করে দেয়ার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন।

এই ছবিতে কোরিওগ্রাফার হিসেবে কাজ করবেন রবি হোসেন জামান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন