বিনোদন

বৈমানিককে বিয়ে করলেন চৈতি!

২০০৮ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার ও নাট্যাভিনেত্রী ইশরাত জাহান চৈতি বিয়ে করেছেন। তার স্বামীর নাম এসএম মাহমুদ আরাফাত। | তিনি বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার এবং বর্তমানে একটি বেসরকারি এয়ারলাইনসের বৈমানিক হিসেবে কর্মরত আছেন। গত ৮ অক্টোবর ঢাকায় পারিবারিক আয়োজনে কাজটি সম্পন্ন করেন তিনি। দুই পরিবারের সম্মতিতেই এ বিয়ে সম্পন্ন হয় বলে জানিয়েছেন চৈতী।

ইশরাত জাহান চৈতী বলেন, চলতি বছরের মাঝামাঝি তার সঙ্গে আমার পরিচয় হয়। এরপর আমার অভিভাবকদের কাছে বিয়ের প্রস্তাব পাঠান আরাফাত।তাদের সেই প্রস্তাব অনুযায়ী পরে বিয়ে হয়। আমরা যেন ভালোভাবে জীবনের বাকি সময়টা অতিক্রম করতে পারি, এ দোয়া চাই সবার কাছে। জীবন নিয়ে ব্যস্ত থাকলেও অভিনয়ে নিয়মিতই কাজ পরিকল্পনা আছে।

অন্যদিকে অভিনয়েও নিয়মিত চৈতী। বর্তমানে রাজু খানের পরিচালনায় ‘মধ্যবর্তিনী’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এটি শিগগিরই দীপ্ত টিভিতে প্রচার শুরু হবে। এছাড়া সুকুমার চন্দ্র দাসের পরিচালনায় ‘স্বপ্ন হল সত্যি’ নামের একটি খণ্ড নাটকে সম্প্রতি অভিনয় করেছেন।  টেলিভিশন বিজ্ঞাপনেও কাজ করার করেছেন তিনি। সম্প্রতি বাংলাদেশ নির্বাচন কমিশনের চারটি ‘ বিজ্ঞাপনে অভিনয় করেছেন এ অভিনেত্রী। শিগগিরই  টেলিভিশনে বিজ্ঞাপনগুলোর প্রচার শুরু হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন