বিনোদন

ভিউয়ের দৌড়ে ৫ নাটক

প্রতিবারের মতো  এবারো নানা রকম আয়োজন ছিল টেলিভিশন চ্যানেলগুলোতে। তার মধ্যে বেশি ছিলো নাটক। ২০১৯ সালকে নাটকের বছর বললে মোটেও ভুল হবে না। টিভিতে প্রচারের পর সেই নাটকগুলো এখন  ইউটিউবে দেখছেন দর্শকরা। চলতি এই বছর প্রচারিত ও প্রকাশিত অনেক নাটকই দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছে। এর মধ্যে যে নাটকগুলো বেশিবার দেখা হয়েছে, তার মধ্যের ৫টি নাটক হচ্ছে-

এক্স বয়ফ্রেন্ড

অভিনয়ে : আফরান নিশো, তানজিন তিশা ও তাসনিয়া ফারিন

নির্মাতা : কাজল আরেফিন অমি

ভিউ : ১ কোটি ১৪ লাখ ছাড়িয়ে

বছরের শুরুতেই ‘এক্স গার্লফ্রেন্ড’ নাটকে অভিনয় করে দর্শকদের চমকে দেন নিশো ও তিশা। সেই ধারাবাহিকতায় চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে উন্মক্ত করা হয় এই জুটির ‘এক্স বয়ফ্রেন্ড’। প্রথম নাটকের মতো এটিও দর্শকের মনোযোগ কাড়তে সক্ষম হয়।

ফার্স্ট লাভ

অভিনয়ে : অপূর্ব, মেহজাবিন ও অন্তু

নির্মাতা : বি ইউ শুভ

ভিউ : ৮২ লাখ ৫৭ হাজার ছাড়িয়ে

এবছরের মধ্যে সবচেয়ে আলোচিত ও দর্শকের বিচারে সেরা নাটক হয়েছে ‘ফার্স্ট লাভ’। রোমান্টিক গল্পে নির্মিত এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেন অপূর্ব ও মেহজাবিন। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা গেছে অর্ণব অন্তুকে। নাটকটির চিত্রনাট্য লিখেছেন প্রীতি দত্ত।

যমজ ১২

অভিনয়ে : মোশাররফ করিম ও নীলাঞ্জনা নীলা

নির্মাতা : আজাদ কালাম

ভিউ : ৮০ লাখ ৪৫ হাজার ছাড়িয়ে

মোশাররফ করিম অভিনীত আলোচিত সিরিজ ‘যমজ’। গেল ঈদে প্রচারিত হয় এর ১২তম সিক্যুয়াল ‘যমজ ১২’। আগের কাজগুলোর মতো এতেও

বাবা এবং তার দুই ছেলের চরিত্রে দেখা গেছে মোশাররফকে। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেন নীলাঞ্জনা নীলা, ওয়ালিউল হক রুমি, সোনিয়া, শওকত সজল, মুরাদ, সাকিব অমিত প্রমুখ।

দ্য এন্ড

অভিনয়ে : আফরান নিশো ও তানজিন তিশা

নির্মাতা : কাজল আরেফিন অমি

ভিউ : ৭৭ লাখ ৫৩ হাজার ছাড়িয়ে

ঈদুল ফিতরে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে উš§ুক্ত করা হয় নিশো-তিশা অভিনীত নাটক ‘দ্য এন্ড’। মাত্র ৪ দিনে এটি ২৫ লাখ ভিউ অতিক্রম করে! সংশ্লিষ্টদের দাবি, ওই ঈদে এত অল্প সময়ের মধ্যে ইউটিউবে এমন ভিউ আর কোনো নাটকের বেলায় ঘটেনি। এর সঙ্গে ১ লাখের ওপর লাইক পড়ে। ‘দ্য এন্ড’ নাটকটি রচনা করেছেন মাসুদ উল হাসান।

মিশন বরিশাল

অভিনয়ে : তৌসিফ মাহবুব, সাফা কবির ও শামীম হাসান সরকার

নির্মাতা : কাজল আরেফিন অমি

ভিউ : ৭০ লাখ ৬৬ হাজার ছাড়িয়ে

প্রেমিকাকে বিয়ের আসর থেকে তুলে আনতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশে রওনা দেন প্রেমিক। সহযোগিতা করেন বন্ধু ও বন্ধুর প্রেমিকা। কয়েকজন তরুণ-তরুণীকে নিয়ে নির্মিত ‘মিশন বরিশাল’ নাটকটি দর্শকদের মনোযোগ কাড়তে সক্ষম হয়েছে। এতে অভিনয় করেন তৌসিফ, সাফা, শামীম হাসান সরকার, পলাশ প্রমুখ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন