বিনোদন

ব্রিটিশ আর্মি হাসান মুনের গানে টয়া

নাটকের পাশাপাশি মিউজিক ভিডিওতেও অভিনয় করেন এ সময়ের অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। যে কয়টি গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন বলা যায় প্রত্যেকটি গান এবং মিউজিক ভিডিও বেশ সাড়া ফেলেছে। সেই ধারাবাহিকতায় নতুন একটি গানের ভিডিওতে দেখা গেলো তাকে।

রবিবার সন্ধ্যায় রাজধানী উত্তরার একটি রেস্তোরাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রকাশ হলো গান ভিডিওটি। গান ভিডিওটি প্রকাশ করা হয় এন্টারটেইনমেন্ট ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে। গানের শিরোনাম ‘হারিয়ে যেওনা তুমি’। মৌসম আহমেদের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর সাজিদ সরকার। আর গানটি প্রথমবার গাইলেন হাসান মুন, যিনি লন্ডন প্রবাসী ব্রিটিশ আর্মি। চমৎকার এ গানটির মিউজিক ভিডিওতে মুমতাহিনা চৌধুরী টয়ার বিপরীতে মডেল ও  হাসান মুন। নির্দেশনা দিয়েছেণ গুনী নির্মাতা সাইফুল ইসলাম রোমান এবং প্রীতি দত্ত। ভিডিওটি চিত্রায়িত করেছেন বিশ্বজিত দত্ত।

হাসান মুন লন্ডনের সেনাবাহিনীতে কর্মরত থেকেও নিজের মধ্যে গানকে লালন করেছেন সবসময়। তিনি আশা করছেন তার এই গানটি সবার মন জয় করে নেবে।

গানটি নিয়ে নির্মাতা সাইফুল ইসলাম রোমান এবং প্রীতি দত্ত জানান, চমৎকার কথা , সুর ও সংগীতে মুনের কন্ঠে এই গানটি সবার পছন্দের স্থান করে নিবে । আশা করছি গানটি শ্রোতাপ্রিয়তা পাবে ।

মডেল অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া বলেন, গানটির কথা ও সুর অসাধারন । এই ভিডিওটিতে চমৎকার দৃশায়ন করা হয়েছে দর্শকরা আগ্রহ ভরে উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস ।

গানটির লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন