বিনোদন

আশা ভোসলের গানে অর্ষা

সম্প্রতি প্রথম আলোর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী রুনা লায়লার সুরে আশা ভোসলের গাওয়া ‘চলে যাওয়া ঢেউগুলো আর ফিরে আসেনি’ গানটি। গানটি লিখেছেন কবির বকুল এবং সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ। গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা। আর মিউজিক ভিডিওটি তৈরি করেছেন শাহরিয়ার পলক।

অর্ষা জানালেন , গানটির জন্য প্রস্তাব আসা মাত্রই গানটিতে মডেল হিসেবে কাজ করতে সম্মতি হয়। মাত্র একদিনে মিউজিক ভিডিওর গল্প অনুযায়ী গানটির দৃশ্য ধারণ করা হয়।

এদিকে গানটি প্রকাশ হবার পর থেকে গানটির যেমন প্রশংসা করছেন সবাই, শ্রোতারা যেমন গানটি পছন্দ করেছেন তার চেয়ে বেশি প্রশংসা করছেন অর্ষা’র প্রাণবন্ত, অনবদ্য অভিনয়ের। গানের কথা, সুর এবং গায়কী’তে যে আবেগ সেই আবেগই যেন অর্ষা তার অভিনয়ের মধ্যদিয়ে ফুটিয়ে তুলেছেন।

অর্ষা বলেন, সত্যি বলতে আমি কাজটি করে অনেক সৌভাগ্যবান মনে করছি, কারন রুনা আপার সুরে আশা জি’র গানের মডেল হতে পেরেছি। সবাই আমার অভিনয়ের বেশ প্রশংসা করছেন। রুনা আপার সঙ্গে আমার কথা হলো, তিনিও বলেছেন যে মুম্বাইয়ের অনেকেই বিশেষত শ্রদ্ধেয় আশা জি’ও নাকি কাজটি পছন্দ করেছেন। এটা শুনে মনটা ভরে গেলো। তাছাড়া আমি অনেকদিন পর মিউজিক ভিডিও করে এতোটা সাড়া পাবো কখনও ভাবতে পারিনি।

লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন