বিনোদন

কমিশনার নির্বাচন- এ তিশা!

পুরান ঢাকার গেন্ডারিয়া এলাকাতে ঢুকতে চোখে পড়ছে শুধু পোস্টার আর পোস্টার। তবে আমরা পোস্টার দেখে সবাই অবাক, এখানে যে পোস্টার দেখা যাচ্ছে তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আসন্ন গেন্ডারিয়া থানার কমিশনার নির্বাচন- এ প্রার্থী হলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা! একটু আগাতেই দেখা যাচ্ছে ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী হিসেবে ঘুড়ি মার্কায় ভোট চাইছেন এই অভিনেত্রী। তবে পোস্টার ও প্রচারণা তিশা নামে নয়, তিনি অংশ নিয়েছেন নওশিন জাহান হেনা নামে।

তবে কথা বলে জানা যায়, সত্যি তিনি নির্বাচনে অংশ নিয়েছেন। এমন কি পোস্টারও ছেপেছেন। তবে সব কিছুই হয়েছে নাটকের জন্য। নির্মাতা রাইসুল তমালের ‘আদা সমুদ্দুর’ নাটকে এমনটাই দেখা যাবে তাকে। এই নির্বাচনে তিশাকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাহমুদুল ইসলাম মিঠু। খন্দকার রফিকুল ইসলাম মুন্না নামে হাতি মার্কায় দাঁড়িয়েছেন তিনি।

ফয়সাল আজাদের প্রযোজনা ও দয়াল সাহার রচনায় ‘আদা সমুদ্দুর’ নাটকে আরও অভিনয় করেছেন মুশফিক ফারহান, দাউদ নূর, নিকোল কুমার মন্ডল, আনোয়ার হোসেন, শিখা মৌ, তাবাসসুম মিথিলা প্রমুখ।

পরিচালক রাইসুল তমাল জানান, সম্প্রতি পুরান ঢাকার ফরাশগঞ্জে নাটকের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে খুব শিগগিরই বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে ‘আদা সমুদ্দুর’ নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন