বিনোদন

মনের সুখে গোয়াতে ঘুরে বেড়াচ্ছেন উপস্থাপিকা সামিয়া

ঘুরে ফিরে নানামাত্রার হিসাব কষে সর্বাধিক উজ্জ্বল নারী উপস্থাপকের তালিকায় অনেক দিন ধরেই বেশ ভাল অবস্থানে আছেন সামিয়া আফরিন। টিভি লাইভ শো, রিয়েলিটি শো, ওপেন এয়ার কনসার্ট কিংবা কর্পোরেট শো- সব মাধ্যমেই সমান উজ্জ্বল উপস্থাপনা করে আসছেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই সচেতনভাবে পা ফেলছেন। উপস্থাপনার দীর্ঘ ক্যারিয়ারে নাটক-চলচ্চিত্রে অভিনয়ের অফুরন্ত হাতছানি পেলেও সেসবে খুব একটা মন বসাননি তিনি। সামিয়ার ভাষায়, আমি আসলে উপস্থাপনাটাই এনজয় করি। অভিনয় মাঝে মধ্যে একটু আধটু করলেও খুব একটা স্বস্তি পাই না। বলতে গেলে মনের বিরুদ্ধেই টুকটাক অভিনয় করি। নাটক-সিনেমার প্রতি সম্মান রেখেই বলছি, আমি উপস্থাপনা অনেক অনেক ভালবাসি।

ভারতের মধ্যে একটি ছোট্ট রাজ্য গোয়া,যা অপরুপ প্রাকৃতিক সৌন্দর্যে ভরা।একদিকে সমুদ্রের নীরব হাতছানি, অন্যদিকে পাহাড়ের অপূর্ব শোভা উপভোগ করতে গোয়াতে গেছেন জনপ্রিয় এই টিভি উপস্থাপক।

খোঁজ নিয়ে জানা গেছে, দু’জন মেয়ে বন্ধু মিলে গোয়াতে  ঘুরতে গিয়েছেন এই উপস্থাপিকা। আর সামিয়া এরইমধ্যে ঘোরাফেরার বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টও করেছেন।

সামিয়া বলেন, বিপিএল অনুষ্ঠান উপস্থাপনা করছি এর মাঝে কয়েকদিনের ছুটি পেলাম তাই ঘুরতে চলে আসলাম। দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে আমার ভালো লাগে। এবার এসেছি গোয়াতে। গত( ২৬ ডিসেম্বর)  এসেছি, আগামী (১ জানুয়ারি) ঢাকায় ফিরবো । গোয়ার বিভিন্ন ঐতিহ্যবাহী জায়গা ঘুরে দেখেছি। ঘুরতে ভীষণ ভালো লাগছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন