বিনোদন

‘কাশ্মীরি প্রেমিকা’ ঢাকায় !

ফারিয়া শাহরিন। লাক্স তারকা হিসেবেই খ্যাত ছিলেন। মাঝে ছিল মিডিয়ায় কাজের বিরতি। মাস দু’য়েক আগে একটি বিজ্ঞাপন চিত্রের মধ্য দিয়ে শোবিজে ফেরেন এই মডেল-অভিনেত্রী। এরপর  দীপ্ত টেলিভিশনের ‘ভালোবাসার আলো আঁধার’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকেও অভিনয় করেন। এটির নির্মাতা গোলাম সোহরাব দোদুল। এ নাটকের মধ্য দিয়ে প্রায় একবছর পর নাটকে ফেরেন তিনি। এদিকে নতুন বছরের শুরুতেই তিনি ভালোবাসা দিবসের একটি নাটকের শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন। নাটকটির নাম ‘কাশ্মিরী প্রেমিকা’। এটিতে তিনি অভিনয় করেছেন অভিনেতা মনোজের বিপরীতে। নাটকটির গল্প লিখেছেন মাহতাব হোসেন ও নির্মাণ করেছেন কাজী সাঈফ। সম্প্রতি নাটকটি রাজধানীর উত্তরার বিভিন্ন স্পটে শুটিং হয়েছে।

কাজী সাইফ বলেন,গল্পটি প্রেমের তবে ব্যতিক্রমী। গল্পে কাশ্মির বিষয়টা রয়েছে। এর বেশি আর কিছু বলা যাবে না।

ফারিয়া বলেন, নাটকটি ভালোবাসা দিবসের , কাজেই গল্পে ভালোবাসার নানা দিক ফুটে উঠবে। সুন্দর ও পরিচ্ছন্ন গল্প। নাটকটি দেখে দর্শকরা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

নির্মাতা জানান, ১৪ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এ নাটকটি প্রচার হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন