বিনোদন

অপূর্ব-তিশার ‘ভালোবাসা তুই’

নাট্য জগতের জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। জুটি বেঁধে তারা বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। সবগুলোই বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। তাদের প্রায় প্রতিটি নাটকের গল্পেই দেখা গেছে সুন্দর একেকটা প্রেমের কাহিনি। তারই ধারাবাহিকতায় আবারও একটি প্রেমের গল্প নিয়ে হাজির হলেন অপূর্ব ও তিশা।

দুই তারকার এবারের প্রেমের গল্পটির নাম ‘ভালোবাসা তুই’। এটি পরিচালনা করেছেন এসআর মজুমদার। ব্রাত্য রায়ের গল্পে এর চিত্রনাট্যও তিনি লিখেছেন। গত ৪ জানুয়ারি সিএমভি ড্রামার ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত করা হয়েছে। এটি প্রকাশের পর থেকেই দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন সংশ্লিষ্টরা।

গল্পটি প্রেমের কিন্তু নির্যাসটুকু একটি মেয়ের একক লড়াইয়ের। যিনি গ্রাম থেকে ঢাকায় পালিয়ে এসে জীবনের দায়ে পড়াশুনার পাশাপাশি সেলসগার্লের কাজ করেন। টিকতে না পেরে ফিরে যান গ্রামে। যুদ্ধ শেষে বিজয়ের বেশে আবার ফিরে আসেন শহরে, যেখানে অপেক্ষায় তার প্রেমিক অপূর্ব। এমনই একটি ঘটনার গল্প নিয়ে ‘ভালোবাসা তুই’।

নাটকের বিভিন্ন চরিত্রে অপূর্ব-তিশা ছাড়াও আছেন আনন্দ খালেদ, তনুশ্রী তন্নী ও সাব্বির  চৌধুরী। এটি প্রযোজনা করেছে সিএমভি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন