বিনোদন

ফারিয়ার ‘ইচ্ছেডানা’

ঢালিউডের প্রিয় মুখ শবনম ফারিয়া। অভিনেত্রী এবং মডেল শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। এরপর ২০১৩ সালে তিনি অল টাইম দৌড়ের উপরে নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। তিনি মূলত রোমান্টিক ধাচের নাটকে অভিনয় করে থাকেন। ছোট পর্দার শবনম ফারিয়া বড় পর্দায়েও কাজ করেছেন। তার প্রথম ছবি ‘দেবী’। ছবিটিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

এবার তার ক্যারিয়ারে যুক্ত হলো নতুন একটি পালক। রেডিওর আর জে হলেন শবনম ফারিয়া। রেডিও স্বাধীন ৯২.৪ এফএম এ ‘ইচ্ছেডানা এফএম’ নামের একটি অনুষ্ঠানে কথাবন্ধু হিসেবে পাওয়া যাবে তাকে।

গত (৬ জানুয়ারি) সোমবার বিকেল ৫টা থেকেই আর জে হিসেবে পথচলা শুরু করছেন তিনি। টানা এক ঘণ্টা চলে এ অনুষ্ঠান। ‘ইচ্ছেডানা এফএম’ অনুষ্ঠানের প্রথম পর্বেই শবনম ফারিয়ার অতিথি হয়ে এসে ছিলেন ফখরুদ্দিন আহমেদের নেতৃত্বাধীন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রাশেদা কে চৌধুরী। অনুষ্ঠানটিতে ‘অব্যাহত’ শিক্ষার গুরুত্ব নিয়ে কথা বলেন তারা।

শবনম ফারিয়া বলেন, আর জে হিসেবে পথচলা শুরু। নতুন একটা কাজের সঙ্গে যুক্ত হলাম। এটা সরকারি প্রোগ্রাম। ইউনিসেফও এর সঙ্গে যুক্ত। এখান থেকে নিশ্চয় নতুন কিছু অভিজ্ঞতা হবে।

তিনি আরো বলেন, এই প্রথমবার বলে একটু নার্ভাস ছিলাম আবার এক্সাইটেডও ছিলাম। কারন অতিথি রাশেদা কে চৌধুরীকে টিভিতে দেখেছি বহুবার। তার সাথে ঘণ্টাব্যাপি আলাপ করেছি। তাছাড়া প্রথমবার আমার এমন কাজকে তিনি ও সাধুবাদ জানিয়েছেন।

‘ইচ্ছেডানা এফএম’ অনুষ্ঠানটি নিবেদন করছে বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, ইউনিসেফ বাংলাদেশ, ইউএএফপিএ, হাইকমিশন অব কানাডা, ইউকে এইড ও কিংডোম অব নেদারল্যান্ডস অ্যান্ড পিসিআই মিডিয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন