বিনোদন

‘গ্যাংস্টার’ ছবিতে পপি-ঋত্বিকা-শান্ত

নির্মাতা শাহীন সুমন নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম ‘গ্যাংস্টার’।ছবিতে চুক্তিবদ্ধ করা হয়েছে চিত্রনায়িকা পপি, শান্ত খান ও কলকাতার ঋত্বিকা সেন।

শাহীন সুমন বলেন, আন্ডারওয়ার্ল্ডে যা যা হয় ওই গল্পই ফুটে উঠবে ‘গ্যাংস্টার’ ছবিতে। এখানে কোনো নকলের অস্তিত্ব থাকবে না। গল্পই আমি তৈরি করেছি। অ্যাকশন, থ্রিলার স্বাদের ছবি হবে  ‘গ্যাংস্টার’। ফেব্রুয়ারির শুরুতেই শুটিং শুরু হবে। দেশ ও দেশের বাইরেও শুটিং হবে।

শাহীন সুমন জানান, ‘গ্যাংস্টার’ ছবির জন্য পপি, শান্ত, ঋত্বিকা তিনজনকেই চূড়ান্ত করা হয়েছে। ছবিটিতে শান্ত খানের বিপরীতে থাকবেন ঋত্বিকা সেন। আর পপির বিপরীতে দেব অথবা আনিসুর রহমান মিলন দেখা যেতে পারে। এ বিষয়ে আমরা দেবের সঙ্গে কয়েক দফায় আলাপ করেছি। ডেট মিলছে না। এজন্য আনিসুর রহমান মিলনের থাকার সম্ভাবনা বেশি। শিগগির এ বিষয়টি চূড়ান্ত হবে।

পপি জানান, ছবিটির বিষয়ে আলাপ হয়েছে। তাছাড়া আর কিছু আমি বলতে চাচ্ছি না। তবে শাহীন সুমন জানালেন, পপি যে ছবিটি করবে এটা কনফার্ম।

শান্ত বলেন, ছবিটি আমি করছি এটা কনফার্ম। আমার বিপরীতে থাকবে কলকাতার ঋত্বিকা। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই এ ছবির জন্য আমার শিডিউল নেওয়া হয়েছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন