বিনোদন

মিউজিক এক্সপ্রেসে পায়েল

দেশের গ্ল্যামারাস উপস্থাপিকা ইসরাত পায়েল। সেই ছোটবেলা থেকেই পায়েলের উপস্থাপনায় হাতেখড়ি। বিভিন্ন টেলিভিশনে লাইভ প্রোগ্রামের পাশাপাশি দেশ-বিদেশের বেশ কিছু শো উপস্থাপনা করে পরিচিত হয়েছেন দর্শকমহলে। আকর্ষণীয় কণ্ঠ, সাবলীন উপস্থাপনা, নজরকাড়া গ্লামার সব মিলিয়ে উপস্থাপনার ফুল প্যাকেজ তিনি।

এবার একুশে টিভি’র ‘মিউজিক এক্সপ্রেস’ নামের অনুষ্ঠান উপস্থাপনায় দেখা মিলবে তার। প্রতি শনিবার রাত ১০টায় প্রচার হচ্ছে গান নিয়ে আড্ডার এ অনুষ্ঠানটি। এটি প্রযোজনা করছেন সিফাত তন্ময়। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন সংগীতশিল্পী উপস্থিত থাকেন এবং গান নিয়ে আড্ডা হয়।

পায়েল বলেন, এরইমধ্যে অনেক চ্যানেলের সঙ্গে কাজ করেছি। কিন্তু একুশে টিভি’র সঙ্গে এটাই আমার প্রথম কাজ। অনুষ্ঠানের প্রযোজক তরুণ এবং মেধাবী। খুব ভালো লাগছে কাজ করতে। আমার বিশ্বাস দারুণ ও নতুন একটি অভিজ্ঞতা হবে এই জার্নিতে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন