বিনোদন

আসছে ‘আমার হৃদয়ের কথা’

ঢাকাই সিনেমায় প্রযোজক সংকট কয়েক বছর ধরে। কারণ এখানে অর্থলগ্নি করে ফেরত পাওয়ার নিশ্চয়তা নেই। তাই কমে গেছে ছবির সংখ্যাও। দিন দিন বেকার হয়ে পড়ছেন এফডিসিকেন্দ্রিক অভিনয়শিল্পী-কলাকুশলীরা। এতে করে খাদের কিনারায় পা দোলাচ্ছে বাংলাদেশের চলচ্চিত্রশিল্প।

তবে আশার কথা হলো, এ রকম অনিশ্চয়তার মাঝেও কিছু প্রযোজক এখনও ছবি প্রযোজনা করছেন। ‘লোকসান’ নামের জুজুবুড়ির ভয়কে তোয়াক্কা না করে অর্থলগ্নি করছেন। উদ্দেশ্য একটাই বাংলা সিনেমার সুদিন ফিরিয়ে আনা।

ফাতেমা কথাচিত্র সেরকম স্বপ্ন দেখা একটি প্রযোজনা প্রতিষ্ঠান। প্রথমবারের মতো তারা সিনেমা প্রযোজনা করছেন। গতকাল (১১ জানুয়ারি ) সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে তাদের প্রথম ছবির আনুষ্ঠানিক নাম ঘোষণা করা হয়। ছবির নাম ‘আমার হৃদয়ের কথা’। ছবিটি পরিচালনা করবেন জয় সরকার। এটি তার দ্বিতীয় ছবি।

নিজের প্রযোজিত প্রথম ছবি সম্পর্কে প্রযোজক বলেন, প্রযোজক সংকটের এই সময়ে আমরা ছবি প্রযোজনা করছি। কারণ আমরা চাই ভালো ছবি নির্মাণ করতে। আগামীতেও আমরা একাধিক ছবি প্রযোজনা করার চেষ্টা করব।

পরিচালক জয় সরকার বলেন, আমার এই ছবির গল্প ভিন্ন এক প্রেক্ষাপট নিয়ে গড়ে উঠেছে। ভালোকিছু নির্মাণ করার বিষয়ে আমি অঙ্গীকারবদ্ধ। আমার প্রথম ছবি ইন্দুবালার চেয়ে বেটার কিছু হবে আশা করছি।

প্রযোজনা সূত্রে জানা গেছে, চলতি মাসের মধ্যেই সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু করা হবে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্র-নায়িকা ববি হক,নবাগত শুভ ও রাইসা রিয়া। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন মৌ শিখা।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন